1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৫৩ অপরাহ্ন

অস্ত্রোপচার সফল, শঙ্কামুক্ত পেলে

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

বেশ কিছুদিন ধরেই শারীরিকভাবে সুস্থ নন কিংবদন্তি পেলে। কদিনে আগেই তার অসুস্থতার এক খবর দুঃশ্চিন্তায় ফেলে দিয়েছিল ভক্ত-সমর্থকদের। সে সময় জানা গিয়েছিল অজানা এক রোগে হাসপাতালে ভর্তি হয়েছেন পেলে। ব্রাজিলের সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি ছিলেন পেলে। পেলেকে নিয়ে চিন্তার কোনো কারণ নেই, জানিয়েছিলেন তার ম্যানেজার জো ফ্রাগা। এবার রোগটা সম্পর্কে জানা গেল। মলাশয়ে অস্ত্রোপচার হয়েছে এই ব্রাজিল কিংবদন্তির।

নিজের সফল অস্ত্রোপচারের পর নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বিবৃতি জানিয়েছেন। পেলে লিখেছেন, ‘বন্ধুরা, সবাইকে ধন্যবাদ জানাই আমার খোঁজ নেওয়ার জন্য, আমাকে মেসেজ পাঠানোর জন্য। ঈশ্বরকে ধন্যবাদ জানাই, কারণ আমি এখন ভালো বোধ করছি। ড. ফাবিও ও ডা. মিগেলকে ধন্যবাদ জানাই আমাদের প্রতি খেয়াল রাখার জন্য। গত শনিবার মলাশয়ের ডানদিকে সন্দেহজনক টিউমার অপসারণের জন্য আমার অস্ত্রোপচার করা হয়। পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে যে টিউমার ধরা পড়েছিল।’

খেলোয়াড়ি জীবনে কঠিন থেকে কঠিন ম্যাচে শেষেও বিজয়ের বেশে মাঠ ছেড়েছেন পেলে। দেশকে তিনটি বিশ্বকাপ জেতানো পেলে তাই নিজের এই অস্ত্রোপচারকেও একটি ম্যাচ হিসেবেই দেখছেন। আর সফল অস্ত্রোপচারের পর এই ম্যাচটিকেও হাসিমুখে উদযাপন করছেন তিনি।

‘সৌভাগ্যজনকভাবে দুর্দান্ত বিজয়গুলো সবার সঙ্গে উদযাপন করতে পারার অভ্যাস আমার আছে। এই ম্যাচটাও আমি হাসিমুখে ইতিবাচকতার সঙ্গে খেলব। আমার পরিবার ও বন্ধুবান্ধবদের ভালোবাসা নিয়ে।’—যোগ করেন পেলে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি