1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৬ অপরাহ্ন

আঘাত পেয়ে মাথায় তিন সেলাই ঋতুপর্ণার

Reporter Name
  • Update Time : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

ছাদখোলা বাসে করে সাফের শিরোপাজয়ী নারীদের বিমানবন্দর থেকে বাফুফে ভবনে নিয়ে যাওয়া হচ্ছে। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সাবিনারা। বিমানবন্দর থেকে বাসে করে যাওয়ার সময় রাস্তায় থাকা বিলবোর্ডের কোণায় খোঁচা লেগে মাথায় আঘাত পান ঋতুপর্ণা চাকমা। এ ব্যাপারটি নিশ্চিত করেন বাফুফের এক্সিকিউটিভ ও কোচিং এডুকেটর সাঈদ।


বাফুফের এক্সিকিউটিভ ও কোচিং এডুকেটর সাঈদ সারাবাংলাকে বলেন, ‘ফ্লাইওভারে দিকে একটা ব্যানারের নীচে অংশের কিছু একটা কপালে লাগে ঋতুর। এর কারণে তিনি বেশ আঘাতপ্রাপ্ত হন। আঘাতের কারণে তার কপাল থেকে রক্ত ঝরতে থাকে। সঙ্গে সঙ্গেই গাড়ি থামিয়ে তাকে হাসপাতালে নেওয়া হয়।’

তবে ঋতুপর্ণাকে নিয়ে নেই দুঃশ্চিন্তা। এখন তিনি সুস্থ আছেন আর তাকে নিয়ে যাওয়া হচ্ছে বাফুফে ভবনে। এই ব্যাপারটিও জানিয়েছেন সাইদ।


তিনি বলেন, ‘স্বস্তির বিষয় হচ্ছে ঋতুপর্না খুব গুরুতর আহত হন নি। হাসপাতালে যাওয়ার পরে তার কপালে তিনটি সেলাই লেগেছে।এরপরেই তিনি অ্যাম্বুলেন্স করে আবার বাফুফে ভবনের পথে রওনা হন। আমরাও যাচ্ছি বাফুফে ভবনের দিকে।’

এর আগে দক্ষিণ এশিয়ার নারী ফুটবলের শ্রেষ্ঠত্ব অর্জন করে দেশে ফিরেছে অধিনায়ক সাবিনা খাতুনের নেতৃত্বের বাংলাদেশ দল। শিরোপা জয়ের পর থেকেই গোটা বাংলাদেশ অপেক্ষায় ছিল তাদের। কবে আসবে শিরোপাজয়ী বাংলাদেশের খেলোয়াড়েরা—এই অপেক্ষায় বুধবার সকাল থেকেই ভক্তদের অপেক্ষার প্রহর শুরু। ভক্তদের সেই অপেক্ষার পর্ব শেষে দেশে ফিরে এসেছেন দক্ষিণ এশিয়ার সেরা বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন-সানজিদারা। দেশে ফিরেই জানালেন, দক্ষিণ এশিয়ার নারী ফুটবলের শ্রেষ্ঠত্বের যে শিরোপা তা দেশবাসীর উদ্দেশ্যে উৎসর্গ করতে চান তারা।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি