1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন

আজানের সময় কাজ বন্ধ দেখে খুশি অভিনেত্রী স্বস্তিকা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

বর্তমানে দেশে যেখানে হিন্দু-মুসলিম অসুহিষ্ণতা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে, সেখানে স্বস্তিকা মুখোপাধ্যায় এক অন্যরকম পরিস্থিতির কথা তুলে ধরেছেন। জনপ্রিয় এই টলি অভিনেত্রী তার এই ভালো লাগার বিষয়টি নিজের সোশ্যাল হ্যান্ডেলে মাধ্যমে জানিয়েছেন। টুইটারে অভিনেত্রী বলেন, আজান হওয়ার সময় সেটে কাজ বন্ধ থাকছে। পরধর্মের প্রতি এই শ্রদ্ধা, ভালবাসা দেখেও ভালো লাগছে।

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, ধর্মীয় মেরুকরণের রাজনীতি হোক কিংবা সাম্প্রদায়িক অসহিষ্ণুতা, এযাবৎকাল এরকম একাধিক ঘটনার সাক্ষী রয়েছে সবাই। যেখানে ধর্মে-ধর্মে হানাহানি, রক্তারক্তি কিছু কম হয়নি। তবে তার বিপরীত চিত্রও যে পরিলক্ষিত হয়নি, তেমনটাও নয়। কিন্তু তা তুলনামূলকভাবে অনেকটাই কম।

মানুষের প্রতি মানুষের টান-ভালবাসাও কোথাও যেন কমে গিয়েছে। লকডাউন, বিমর্ষতা, করোনা সংক্রমণ… সব মিলিয়ে মানুষ কেমন যেন একটা মনখারাপের মধ্য দিয়ে দিন কাটাচ্ছেন। আর এই পরিস্থিতিতেই অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় তুলে ধরলেন এক ভিন্ন দৃশ্যের কথা। যা দেখে তিনি মুগ্ধ এবং তৃপ্ত।

সম্প্রতি টুইট করে অভিনেত্রী জানিয়েছেন, ‘যতক্ষণ আজান চলছে, সিনেমার সেটে সবাই কাজ বন্ধ রাখছে। অপেক্ষা করছে শেষ হওয়ার। আবার আজান শেষ হতেই যে যার মতো ব্যস্ত। এই ধরণের পরিবর্তন দেখে ভালো লাগছে যে, মানুষ পরধর্মসহিষ্ণুতা বজায় রাখছে। দেখে মনটা ভালেঅ হয়ে গেলো।’

সেটের এই নেপথ্য কাহিনি তুলে ধরে হয়তো বা তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন অতিমারিকে। যে এই পরিস্থিতি মানুষকে কতটা পরিবর্তন করে দিয়েছে। অভিনেত্রী বর্তমানে ওয়েব সিরিজের শুটিংয়ের জন্য মুম্বাইতে। আর সেখানকার সেটের কথাই বর্ণনা করেছেন তিনি।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি