1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:২৩ অপরাহ্ন

আদিবাসীদের জীবন-সংস্কৃতি নিয়ে ভারতের বিপক্ষে লড়বে অস্ট্রেলিয়া

Reporter Name
  • Update Time : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

চলতি মাসে অস্ট্রেলিয়া সফরে যাচ্ছে ভারতীয় দল। এরই মধ্যে তিন সংস্করণের দলও ঘোষণা করে ফেলেছে বিসিসিআই। দুবাই থেকেই অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে উড়াল দেবেন বিরাট কোহলিরা।’

এদিকে অস্ট্রেলিয়াও তাদের ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করেছে। টেস্ট স্কোয়াডও ঘোষণা করবে শীঘ্রই। আজ টি-টোয়েন্টি সিরিজের জার্সি উন্মোচন করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এবারকার জার্সিতে বেশ বৈচিত্র্য আনা হয়েছে। ডিজাইন করা হয়েছে থিম নির্ভর।

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে জার্সিতে অস্ট্রেলিয়ার আদিবাসীদের জীবন ও সংস্কৃতি তুলে ধরবেন স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নাররা। কারণ অস্ট্রেলিয়ার জার্সিতে থাকছে অঞ্চলটির আদিবাসীর জীবন ও সংস্কৃতির ছাপ।

জার্সিতে আদিবাসীদের ব্যবহৃত বিভিন্ন প্রতীক চিহ্ন ও তাদের জীবন যাপনের বিভিন্ন চিত্র, সেই সাথে হাজার বছর ধরে মানুষের সংগ্রামের কথা থিম আকারে তুরে ধরা হয়েছে।

ভারত সিরিজে অস্ট্রেলিয়ার ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াড:

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শেন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, ক্যামেরন গ্রিন, জস হ্যাজেলউড, মোইসিস হেনরিকস, মার্নাস লাবুসানে, গ্লেন ম্যাক্সওয়েল, ড্যানিয়েল সামস, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি