1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন

আনুশকা-বিরাটের ঘরে এলো কন্যাসন্তান

Reporter Name
  • Update Time : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

এন্টারটেইনমেন্ট ডেস্ক

নতুন বছরের সুসংবাদ। বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলির সংসারে এল নতুন অতিথি। মুম্বাইয়ের একটি হাসপাতালে ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দিলেন আনুশকা। টুইট করে নিজেই এই সুসংবাদ দিলেন বিরাট কোহলি।

নতুন বছরের দ্বিতীয় সপ্তাহেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এই সুখবর জানাতে গিয়ে ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি লিখলেন, ‘আপনাদের জানাতে চাই, ‌এদিন বিকেলে আমাদের পরিবারে ফুটফুটে এক কন্যাসন্তানের আগমন হয়েছে। এত ভালবাসা, শুভেচ্ছা এবং প্রার্থনার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। আনুশকা এবং সদ্যোজাত দু’‌জনেই ভাল আছে।’

আনুশকা-বিরাটের ঘরে এলো কন্যাসন্তান

আজ (রোববার) সকালেই মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আসেন আনুশকা এবং বিরাট। সেখানেই কন্যাসন্তানের জন্ম দেন এই বলিউড অভিনেত্রী।

এর আগে, গত ২৭ আগস্ট সোশ্যাল মিডিয়ায় নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেইজের মাধ্যমে সবাইকে আনুশকার মা হওয়ার খবর জানিয়েছিলেন বিরাট কোহলি। তাদের দুজনের একটি হাস্যোজ্জ্বল ছবি শেয়ার করে লিখেছেন, ‘অবশেষে আমরা ৩ জন হতে যাচ্ছি।’

উল্লেখ্য, ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন দুই দিগন্তের তারকা আনুশকা শর্মা ও বিরাট কোহলি। ইতালির ফ্লোরেন্স শহরের ঐতিহ্যবাহী অভিজাত রিসোর্ট ‘বুর্গ ফিনিচ্চিয়াতো’তে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি