1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৭:৫২ পূর্বাহ্ন

‘আমার বিশ্বাস বিসিসির ইতিহাসে সেরা প্রেসিডেন্ট আমি হব’

Reporter Name
  • Update Time : শনিবার, ২০ মার্চ, ২০২১

স্পোর্টস ডেস্ক

ধীর পায়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এগিয়েছে বেশ অনেকটা দূর। তবে এখনও ভারত, ইংল্যান্ড কিংবা অস্ট্রেলিয়ার মতো শক্তিশালী এখনও হয়ে উঠতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। তবে কাজটা বলাটা যতটা সহজ করে দেখানোটা ঠিক ততটাই কঠিন। আর বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রায় সবসময়ই সমালোচনার মুখে পড়ে। বোর্ডকে নিয়ে কাজ করাটা বেশ কষ্টসাধ্যই। আর এই কঠিন কাজটিই সাকিব আল হাসান করতে চাইছেন। সুযোগ থাকলে দেশের ক্রিকেটের সর্বোচ্চ প্রশাসন বিসিবি’র সভাপতির চেয়ারে বসে কাজ করতে চান দেশের ক্রিকেট নিয়ে।

শনিবার (২০ মার্চ) বাংলাদেশের ক্রিকেটভিত্তিক স্বনামধন্য সংবাদমাধ্যম ক্রিকফ্রেঞ্জির আয়োজনে বিশেষ সাক্ষাৎকারে এসেছিলেন সাকিব আল হাসান। সেখানেই বাংলাদেশের ক্রিকেট এবং ক্রিকেট সম্পর্কিত নানান বিষয়ে কথা বলেছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আর সেখানেই নিজের এমন ইচ্ছার কথা জানিয়েছেন সাকিব।

ক্রিকফ্রেঞ্জির আয়োজনে লাইভে এসে সাকিব বলেন, ‘আমার কাছে তো মনে হয় বিসিবি’র কখনো ওই অবস্থায় যেতে পারি। আমি যত ভালো কাজ করবো, বাংলাদেশে এটা আর কেউ করতে পারবে না। অবশ্যই যদি ক্রিকেটে থাকি আর বিসিবি সভাপতি হওয়ার সুযোগ থাকে। অবশ্যই সেটা হতে চাইবো। এবং আমি জানি বিসিবি’র ইতিহাসের সেরা হতে পারবো। এটা আমি খুব ভালোভাবে বিশ্বাস করি।’

ক্রিকেট বোর্ডের এখনও দুর্বলতার কারণে বেশ আক্ষেপে পুড়ছেন সাকিব আল হাসান। তবে সাকিব মনে করেন সুযোগ পেলে এসব আক্ষেপ মুছে দেশের ক্রিকেটকে নিয়ে যেতে চান আরও উপরে। এছাড়াও দেশের বাইরের ছোটখাটো ক্রিকেটারদেরও বাড়তি মূল্যায়ন করা হয় বলে অভিযোগ দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের।

তিনি জানান, ‘নির্মম সত্যটা হচ্ছে, যখন আমাদের দেশে বাইরের কেউ খেলতে আসে আমরা তাদের স্যার, হুজুর করতে থাকি দুএকজন ছাড়া। যারা অল্প কয়টা ম্যাচ খেলছে বা খেলেওনি তাদের সাথে এমন করি। আমাদের দেশে যারা ৫/৭ বছর খেলছে তাদের রেসপেক্ট করি না। আমাদের দেশের মানুষই যদি আমাদের সম্মান না করে, বোর্ড সম্মান না করে, ক্রিকেটাররা সম্মান না করে, অন্য দেশের মানুষ কীভাবে করবে?’

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি