1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৫ অপরাহ্ন

ইউনাইটেড নিশ্চিত করল, রোনালদো তাদের

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

জুভেন্টাস ছেড়ে ক্রিশ্চিয়ানো রোনালদো ম্যানচেস্টার সিটিতে আসছেন, গত কয়েকদিন ধরেই এমন কথা উড়ছিল ইউরোপিয়ান ফুটবল আকাশে। রোনালদোর পরবর্তী ঠিকানা হিসেবে পিএসজির নামও শোনা যাচ্ছিল। কিন্তু শেষ মুহূর্তে অনেকটা উড়ে রোনালদোকে ছোঁ মেরে তুলে নিল ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যানচেস্টারের ঐতিহ্যবাহী ক্লাবটি জানিয়ে দিয়েছে, রোনালদোর সঙ্গে তাদের চুক্তি হয়ে গেছে।

শুক্রবার (২৭ আগস্ট) নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে রোনালদোর আগমনের খবরটি দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ইউনাইটেডের সার্জিতে রোনালদোর উল্লাসের ছবি পোস্ট করে ইংল্যান্ডের ক্লাবটি ক্যাপশনে লিখেছে, ‘ওয়েলকাম হোম ক্রিশ্চিয়ানো’।

শেষ মুহূর্তে ছোঁ মেরে রোনালদোকে জিতে নেওয়া খেলটা যে ইউনাইটেড দিতে যাচ্ছে সেটা দলটির কোচ উলে গুনার সুলশারর কথাতেই বুঝা যাচ্ছিল। ইংলিশ দৈনিক ইনডিপেনডেন্টকে দেওয়া সাক্ষাৎকারে আজ ম্যানচেস্টার ইউনাইটেড কোচ বলেন, ‘রোনালদো? আমাদের মধ্যে সব সময়ই দারুণ সম্পর্ক ছিল, যোগাযোগও ছিল। ব্রুনো (ফার্নান্দেজ) রোনালদোর সঙ্গে কথা বলে চলেছে, ও (রোনালদো) জানে আমরা ওর ব্যাপারে কী ভাবছি। ও যদি জুভেন্টাস ছাড়তেই চায়, ও জানে আমরা আছি (কেনার লড়াইয়ে।’

এর আগে জুভেন্টাস কোচ আলেগ্রি সংবাদ সম্মেলনে জানিয়ে দিয়েছিলেন, জুভেন্টাস ছাড়ার কথা জানিয়ে দিয়েছেন রোনালদো। তার আগ থেকেই ম্যানচেস্টার সিটির সঙ্গে যোগাযোগ চলছিল রোনালদোর এজেন্ট হোর্হে মেন্দেসের। ইংলিশ গণমাধ্যমে বলা হচ্ছিল, সিটির সঙ্গে দুই বছরের চুক্তি হয়েই গেছে রোনালদোর। এখন আনুষ্ঠানিক ঘোষণাটাই বাকি। এসবের মধ্যেই রোনালদোকে নিজেদের বলে দিল ইউনাইটেড।

রোনালদোর খ্যাতি, জৌলুশ, সম্মান, অর্থকড়ি— সব পাওয়ার সূচনা ম্যানচেস্টার ইউনাইটেডে। ২০০৩ থেকে ২০০৯ সাল পর্যন্ত ইংল্যান্ডের ক্লাবটিতে খেলে রেকর্ড ট্রান্সফার ফিতে পাড়ি জমিয়েছিলেন রিয়াল মাদ্রিদে। রিয়ালে নিজেকে অন্য উচ্চতায় তোলা রোনালদো ২০১৮ সালে পাড়ি জমান জুভেন্টাসে। সেখান থেকে আবারও ফিরলেন পুরনো ঠিকানা ইউনাইটেডে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি