1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
রবিবার, ২৯ মে ২০২২, ০২:৫৭ অপরাহ্ন

এবার বলিউডে আমির পুত্র জুনায়েদ

Reporter Name
  • Update Time : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

পর্দায় এবার নতুন স্টার-কিড! তাও আবার বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর ছেলে জুনায়েদ। যদিও কোনো ঘোষণা হয়নি সরকারিভাবে, কিন্তু বলি-পাড়ায় চর্চা তুঙ্গে।

আমির খানের আগের পক্ষের স্ত্রী রিনা দত্তের সঙ্গে তাঁর দুই ছেলে মেয়ে। ইরা ও জুনায়েদ। কয়েক মাস আগে ইরা খান নিজের মানসিক অবসাদ নিয়ে মুখ খুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে তিনি জানিয়েছিলেন, ছোটবেলায় যৌন হেনস্থার শিকার হয়েছিলেন। অনেক বার ইরাকে নিয়ে প্রশ্ন উঠেছিল, তিনি কবে বড় পর্দায় পা রাখবেন! কিন্তু ইরার ইনস্টাগ্রাম প্রোফাইলে ঘুরে এলেই জানা যাবে, তিনি তাঁর সৎ মা কিরণ রাওয়ের মতো ক্যামেরার পিছনে কাজ করতে বেশি উৎসাহী। কিন্তু তাঁর দাদা জুনায়েদ যে বাবার পথটিই বেছে নিয়েছেন, সে বিষয়ে আর সন্দেহ থাকল না। এর আগে অবশ্য মঞ্চে অভিনয় করেছেন জুনায়েদ।

হাতেখড়ি যশরাজ ফিল্মসের সঙ্গেই। এখন পর্যন্ত যতটুকু খবর পাওয়া গিয়েছে, জুনায়েদের বিপরীতে অভিনয় করবেন অভিনেত্রী শালিনী পাণ্ডে। বহুলচর্চিত তেলুগু ছবি ‘অর্জুন রেড্ডি’-র নায়িকা তিনি। শালিনী অবশ্য তার আগেই রণবীর সিংহের সঙ্গে হিন্দি ছবি করতে চলেছেন। এর পরেই আমির-পুত্রের সঙ্গে ছবি করবেন বলে শোনা যাচ্ছে।

জানা যাচ্ছে, ব্রিটিশ শাসিত ভারতের প্রেক্ষাপটে লেখা হবে ছবির চিত্রনাট্য। একজন সমাজকর্মী ও সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন জুনায়েদ।

উনিশ শতকের গুজরাতি সাংবাদিক কারসানদাস মুলজির আদলে তৈরি হবে জুনায়েদের চরিত্র। যিনি দুর্নীতিপরায়ণ ধর্মগুরু যদুনাথজি বৃজরতনজি মহারাজের মুখোস খুলে দিয়েছিলেন।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি