1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৫৪ অপরাহ্ন

এরশাদের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ, প্রতিকৃতিতে শ্রদ্ধা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২

ঢাকা: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ বৃহস্পতিবার (১৪ জুলাই)। এ উপলক্ষে সকাল ৮টায় দলটির মহাসচিব ও কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা অল্প সংখ্যক দলীয় নেতাকর্মীদের নিয়ে রাজধানীর কাকরাইল এরশাদের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন।


তবে এই শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে দেখা যায়নি দলটির বর্তমান চেয়ারম্যান ও এরশাদের ছোট ভাই জিএম কাদেরকে। তিনি কেন আসেননি সেই বিষয়েও কোনো তথ্য জানাতে পারেননি উপস্থিত দলটির নেতাকর্মীরা।

জানতে চাইলে নামপ্রকাশে অনচ্ছিুক দুয়েকজন নেতা বলেন, আমরা জানি না। তবে শুনেছি বিকেল ৩টায় মিলাদ-মাহফিলে অংশগ্রহণ করবেন তিনি।


এদিকে কাকরাইল পার্টি অফিসে সকাল থেকে কোরআন তেলাওয়াত চলছে। দলের প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান ট্যাপা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

দলটির ৩৯ জন প্রেসিডিয়াম সদস্যের মধ্যে ৩ জন এবং ২৬ জন সংসদ সদস্যের মধ্যে ২ জন উপস্থিত ছিলেন। এছাড়া জাপার অঙ্গসংগঠনের কোনো নেতাকর্মী এই শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে উপস্থিত হননি। এমনকি এরশাদের পরিবারের যেসব দলের গুরুত্বপূর্ণ পদে রয়েছেন তাদেরও দেখা যায়নি। এরা হলেন- জাপা চেয়ারম্যানের উপদেষ্টা ও সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক শরিফা কাদের (জিএম কাদেরের স্ত্রী), যুব সংহতির আহ্বায়ক আসিফ শাহরিয়ার (এরশাদের ভাতিজা), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাকিব (জিএম কাদেরের নাতি), যুগ্ম আন্তর্জাতিক সম্পাদক আদেল এমপি (এরশাদের ভাগনে), ব্যারিস্টার সারা সাওলিন নিশা (এরশাদের ভাগনি বউ), জিএম কাদেরের ছেলে শাসম কাদের, জিএম কাদেরের উপদেষ্টা টুম্পা (এরশাদের ভাগনি)।


উপস্থিত নেতাকর্মীরা জানান, এরা সবাই এরশাদ পরিবারের সদস্য। জাতীয় পার্টির গুরুত্বপূর্ণ পদে রয়েছেন। তারাও এই কর্মসূচিতে আসেননি। বরং ১ হাজার তেহারির প্যাকেট করা হয়েছে, যা দিয়েছেন জাতীয় পার্টির উত্তরের নেতা শফিকুল ইসলাম সেন্টু।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি