1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন

এলএসডি জব্দ: বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ৩ শিক্ষার্থী রিমান্ডে

Reporter Name
  • Update Time : রবিবার, ৩০ মে, ২০২১

টাফ করেসপন্ডেন্ট

ঢাকা : রাজধানীর একটি বাসা থেকে এলএসডি (লাইসারজিক এসিড ডাইইথাইলামাইড) জব্দের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীর পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৩০ মে) সকালে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহর ভার্চুয়াল আদালত এ রিমান্ডের আদেশ দেন।

রিমান্ড যাওয়া ওই তিন হলেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাদমান সাকিব (রূপল) ও আসহাব ওয়াদুদ (তুর্য) এবং ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটির ছাত্র আদিন আশরাফ।

এ সময় তিন শিক্ষার্থীর পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। অপরদিকে ধানমন্ডি থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা সাইফুর রহমান জামিনের বিরোধিতা করে রিমান্ডের পক্ষে শুনানি করেন। উভয়পক্ষের শুনানি শেষে প্রত্যেকের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ২৭ মে ধানমন্ডি থানায় দায়ের করা মামলায় তিন শিক্ষার্থীর বিরুদ্ধে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করে ডিবি পুলিশের এসআই সালাম উদ্দিন কাদের।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাফিজুর রহমানের মৃত্যুর তদন্তে নেমে এলএসডির সন্ধান পায় গোয়েন্দা পুলিশ। গত ২৬ মে রাতে রাজধানীর একটি বাসা থেকে এলএসডি (লাইসারজিক এসিড ডাইইথাইলামাইড) মাদক জব্দ করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের রমনা বিভাগ।

এলএসডি বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে এ তিন শিক্ষার্থীকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এ সময় এই তিনজনের কাছ থেকে ২০০টি এলএসডি জব্দ করা হয়।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি