1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৪ পূর্বাহ্ন

ওল্ড ট্রাফোর্ডে রোমাঞ্চকর লড়াইয়ে লিভারপুলকে হারাল রেড ডেভিলসরা

Reporter Name
  • Update Time : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

স্পোর্টস ডেস্ক

ওল্ড ট্রাফোর্ডে আবারও প্রাণ ফিরেছে। আবারও শক্ত ঘাঁটি গেড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। খারাপ সময় কাটিয়ে প্রতিপক্ষের চোখে চোখ রেখে লড়াইটা আবারও জমে উঠেছে। স্যার অ্যালেক্স ফারগুসনের অবসরের পর কিছুটা নুয়ে পড়লেও, আবারও ওল্ড ট্রাফোর্ডকে দুর্গ হিসেবে গড়ে তুলেছে রেড ডেভিলসরা। এফএ কাপের ৪র্থ রাউন্ডে লিভারপুলের বিপক্ষে রোমাঞ্চকর লড়াই ৩-২ ব্যবধানে জিতে ম্যানচেস্টার ইউনাইটেড জায়গা করে নিয়েছে শেষ ১৬’তে।

রেড ডেভিলসদের মাঠে আতিথ্য নেওয়ার আগে নিজেদের শেষ ছয় ম্যাচে কেবল একটিতেই জয়ের দেখা পেয়েছিল লিভারপুল। আর বাকি পাঁচ ম্যাচের মধ্যে দুটি হার ও তিনটি ড্র অন্যদিকে শেষ ছয় ম্যাচের মধ্যে কেবল একটি ম্যাচেই হারের মুখ দেখেছে ম্যানচেস্টার ইউনাইটেড। বাকি পাঁচটি ম্যাচের মধ্যে একটি মাত্র ড্র’র সঙ্গে জয় এসেছে চারটি ম্যাচে। অবস্থান করছিল প্রিমিয়ার লিগের শীর্ষে। তাই তো ম্যাচের আগেই খানিকটা এগিয়েই ছিল ওলে গানার শোলশায়ারের দল।

থিয়েটার অব ড্রিমসে অবশ্য মোহাম্মদ সালাহর গোলে প্রথমে লিড নেয় অল রেডসরা। রবার্তো ফিরমিনোর বাড়ানো বল হেন্ডারসনের মাথার ওপর দিয়ে জালে পাঠান মিশরীয় এই ফরোয়ার্ড। তবে গোল শোধ করতে খুব বেশি সময় নেয়নি রেড ডেভিলসরা। ঘরের মাঠে ম্যাচের ১৮ মিনিটে পিছিয়ে পড়ার মাত্র ৮ মিনিট পর মেসন গ্রিনউড সমতায় ফেরায় ইউনাইটেডকে। প্রতি আক্রমণে মার্কাস রাশফোর্ড ডান প্রান্তে মেসন গ্রিনউডকে দেখতে পেয়ে দুর্দান্ত এক বল বাড়িয়ে দেন। আর তাতেই এক চুল ভুল না করে বল জালে জড়িয়ে দলকে ১-১ গোলে সমতায় ফেরান তরুণ ইংলিশ ফরোয়ার্ড গ্রিনউড।

ওল্ড ট্রাফোর্ডে রোমাঞ্চকর লড়াইয়ে লিভারপুলকে হারাল রেড ডেভিলসরা

প্রথমার্ধে দুই দলই আরও দুর্দান্ত কিছু আক্রমণ করলেও স্কোরলাইন রয়ে যায় ওই ১-১ ই। বিরতি থেকে ফিরেই নিজের প্রথম গোলে রাশফোর্ডের অ্যাসিস্টের প্রতিদানই যেন ফিরিয়ে দেন মেসন গ্রিনউড। দ্বিতীয়ার্ধে খেলা মাঠে গড়ানোর মাত্র তিন মিনিটের মাথায় গ্রিনউডের পাস থেকে বল পেয়ে তা জালে জড়ান রাশফোর্ড। আর তাতেই ম্যাচে ২-১ গোলের ব্যবধানে লিড নেয় স্বাগতিকরা।

তবে খুব বেশি সময় লিড ধরে রাখতে পারেনি ইউনাইটেড। পিছিয়ে পড়ার মিনিট দশেক পর রবার্তো ফিরমিনোর দ্বিতীয় অ্যাসিস্ট থেকে ম্যাচে নিজের দ্বিতীয় গোল করে দলকে দ্বিতীয়বারের মতো সমতায় ফেরান মোহাম্মদ সালাহ। এরপর ম্যাচের ৬৬ মিনিটে ডনি ভ্যান ডি বিকের বদলি হিসেবে মাঠে নামেন ব্রুনো ফার্নান্দেজ। এরপরই পাল্টে যায় ম্যাচের চিত্র।

মাঠে নামার মাত্র ১২ মিনিটের মাথায় ফ্রি-কিক থেকে দুর্দান্ত এক গোল করে ম্যানচেস্টার ইউনাইটেডকে আরও একবার লিড এনে দেন পর্তুগিজ মিডফিল্ডার ব্রুনো। ৭৮ মিনিটে লিভারপুলের ডি বক্সের ঠিক সামনেই পাওয়া ফ্রি-কিক থেকে বাঁকানো শটে বল জালে জড়িয়ে দলকে ৩-২ ব্যবধানে এগিয়ে নেন ব্রুনো। আর তাতেই জয় নিশ্চিত হয় রেড ডেভিলসদের। বিজ্ঞাপন

এই জয়ে এফএ কাপের শেষ ১৬’তে জায়গা করে নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি