1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:১৭ অপরাহ্ন

‘ওয়েস্ট ইন্ডিজকে দুর্বল ভাবা ঠিক হবে না’

Reporter Name
  • Update Time : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

ওয়ানডে অধিনায়ক কাইরন পোলার্ড নেই। আসছেন না টেস্ট অধিনায়ক জেসন হোল্ডারও। দুই অধিনায়ক ছাড়াও জাতীয় দলের নিয়মিত বেশ কয়েকজনকে ছাড়া বাংলাদেশ সফরে আসছে ওয়েস্ট ইন্ডিজ দল। অনেকটা দ্বিতীয় সারির দল নিয়েই আসছে অতিথিরা।

তরুণদের নিয়ে গড়া দলটিকে ‘বি’ দল ভাবার কোনো কারণ নেই বলে মনে করেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক আকরাম খান। বরং করোনা বিরতিতে আগে ক্রিকেটে ফেরায় অতিথিদেরই এগিয়ে রাখছেন তিনি।

আগামীকাল রোববার  সকালে ঢাকায় পা রাখবে ওয়েস্ট ইন্ডিজ দল। এই সিরিজে সফরকারীদের টেস্টে নেতৃত্ব দেবেন ক্রেইগ ব্র্যাথওয়েট আর ওয়ানডের অধিনায়ক জেসন মোহাম্মেদ। পুরো দলে নতুন মুখের ছড়াছড়ি। বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান মনে করেন, নতুন হলেও এই দলটিকে দুর্বল ভাবার কারণ নেই।

আজ শনিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে আকরাম বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজের যে দল– ওদের কিন্তু মান অনেক ভালো। ওদের ব্যাকআপ খেলোয়াড়রা অনেক ভালো করছে। আপনি যদি মনে করেন ‘বি’ দল আসছে তাহলে আমাদের জন্য অনেক বড় ভুল হবে। যদিও আমরা টিম (প্রতপক্ষ) নিয়ে চিন্তা করছিনা। আমরা আমাদের শক্তির জায়গা নিয়ে চিন্তা করছি। এ ছাড়া অনেকদিন পর আমরা আন্তর্জাতিক ক্রিকেট খেলব। ওরা কিন্তু আমাদের চেয়ে এগিয়ে আছে, কারণ ওরা দুই-তিনটা সিরিজ (করোনা বিরতিতে) খেলেছে। কিন্তু কোভিডের জন্য আমরা কিন্তু খেলতে পারিনি। তাই এগুলো নিয়ে ভাবছি, আশা করছি, আমাদের খেলোয়াড়রা ফর্মে ফিরে আসবে।’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়ে করোনা বিরতি কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবে বাংলাদেশ। কিন্তু করোনার উদ্বেগের কারণে নিয়মিত ১০জন খেলোয়াড়কে ছাড়া সফরে আসতে হচ্ছে অতিথিদের। দুই অধিনায়ক ছাড়াও টেস্ট সহঅধিনায়ক রোস্টন চেজ, ড্যারেন ব্রাভো, শামারাহ ব্রুকস, শেল্ডন কটরেল, এভিন লুইস, শাই হোপ, নিকোলাস পুরান ও শিমরন হেটমায়াররা বাংলাদেশ সফর থেকে নাম সরিয়ে নিয়েছে। এ ছাড়া ব্যাক্তিগত কারণে আসছেন না অলরাউন্ডার ফ্যাবিয়ান অ্যালেন ও উইকেটকিপার-ব্যাটসম্যান শেন ডউরিচ।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি