1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৮:২৩ পূর্বাহ্ন

ওয়েস্ট ইন্ডিজের বাংলাদেশ সফরের দলে বিরাট চমক

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

স্পোর্টস ডেস্ক

আসন্ন বাংলাদেশ সফরের জন্য টেস্ট ও ওয়ানডে সিরিজের চূড়ান্ত দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। একঝাঁক তারকা ক্রিকেটারকে ছাড়াই বাংলাদেশ সফরের জন্য দল সাজিয়েছে ক্যারিবিয়ানরা।

করোনাভাইরাসের আতঙ্কে ওয়েস্ট ইন্ডিজের বেশ কয়েকজন তারকা ক্রিকেটার যে বাংলাদেশে নাও আসতে পারেন এমন আভাস অবশ্য আগে থেকেই পাওয়া যাচ্ছিল। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের প্রধান রিকি স্কেরিট নিজেই ইঙ্গিত দিয়েছিলেন এমন আভাস। শেষ পর্যন্ত সেটাই সত্য হলো।

করোনা আতঙ্কে ওয়েস্ট ইন্ডিজের যে কয়জন তারকা ক্রিকেটার বাংলাদেশ সফরে আসছেন না তারা হলেন- নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডার, অভিজ্ঞ অলরাউন্ডার কাইরন পোলার্ড, ড্যারেন ব্র্যাভো, শামার ব্রুকস, রোস্টন চেজ, শেলডন কটরেল, এভিন লুইস, শেই হোপ, শিমরন হেটমায়ার এবং নিকোলাস পুরান। ফ্যাবিয়ানো অ্যালেন ও শেন ডউরিচ ব্যক্তিগত কারণে সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন।

একঝাঁক তারকাকে ছাড়া বাংলাদেশ সিরিজের জন্য দল সাজানো ক্যারিবিয়ানদের টেস্ট সিরিজে নেতৃত্ব দিবেন অভিজ্ঞ ক্রেইগ ব্র্যাথওয়েট। ওয়ানডে দলের অধিনায়কত্ব দেওয়া হয়েছে জেমন মোহাম্মদকে।

উল্লেখ্য, টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলতে ১০ জানুয়ারি বাংলাদেশে পা রাখার কথা ক্যারিবিয়ানদের। কোয়ারেন্টাইন শেষে ১৮ তারিখে বিকেএসপিতে একটি প্রস্তুতি ম্যাচ খেলবেন সফরকারীরা। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে ২০ জানুয়ারি।

২০ জানুয়ারির প্রথম ওয়ানডে ও ২২ জানুয়ারির দ্বিতীয় ওয়ানডে হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচটা হবে ২৫ জানুয়ারি।

২৮ জানুয়ারি থেকে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে ৪ দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা। ৩ ফেব্রুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। ঢাকায় দ্বিতীয় টেস্ট অর্থাৎ সফরের শেষ ম্যাচটি শুরু হবে ১১ ফেব্রুয়ারি।

ওয়েস্ট ইন্ডিজের টেস্ট স্কোয়াড: ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জার্মেই ব্ল্যাকউড (সহ-অধিনায়ক), রুমাহ বোনার, জন ক্যাম্পাবল, রাহিম কর্নওয়াল, জশুয়া ডি সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, কাভেম হজ, আলগরি জোসেফ, কাইল মায়ের্স, শেন মোসলে, ভেরাসামি পেরমল, কেমার রোচ, রেমন রেইফার ও জোমেল ওয়রিক্যান।

ওয়ানডে স্কোয়াড: জেসন মোহাম্মেদ (অধিনায়ক), সুনীল আমব্রিস (সহ-অধিনায়ক), রুমাহ বোনার, জশুয়া ডি সিলভা, জমার হ্যামিল্টন, চেমার হোল্ডার, আকিল হোসেন, আলগরি জোসেফ, জাইল মায়ের্স, আন্দ্রে ম্যাককার্থি, কর্ন ওলটে, রবম্যান পাওয়েল, রেমন রেইফার, রোমারিও সেফার্ড, হেইডেন ওয়ালশ জুনিয়র।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি