1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:২২ পূর্বাহ্ন

কপিল শর্মা শো বন্ধ হওয়ার কারণ দ্বিতীয় সন্তান

Reporter Name
  • Update Time : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১

ত্রীকে হাসিখুশি রাখার চেষ্টা করবেন, তাই দর্শকদের হাসানোর দায়িত্ব থেকে বিরতি নিয়েছেন কৌতুকাভিনেতা কপিল শর্মা। সামাজীক যোগযোগ মাধ্যমে তিনি জানিয়েছেন, দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন। তাই ‘শো’-এর জন্য আপাতত সময় দিতে পারবেন না তিনি। ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ রাখার সিদ্ধান্ত সেই কারণেই

কপিল আর তা র স্ত্রী গিনি চাতার্থের দ্বিতীয় সন্তান নিয়ে জল্পনা চলছে দীর্ঘ দিন ধরেই। সমাজ মাধ্যমে গিনির গর্ভাবস্থার ছবি সামনে আসার পর থেকেই উৎসাহী হয়ে পড়েন অনুরাগীরা। যদিও কপিল বা গিনি কেউই তখন এ নিয়ে কোনো মন্তব্য করেননি। এরপর কপিলের দ্বিতীয় সন্তান ফের আলোচনার কেন্দ্রে চলে আসে। গত বছর দীপাবলির সময়ে। গ্রুপ ছবিতে গিনির সামনে রাখা ছিল একটি চেয়ার। অনুরাগীরা বলতে শুরু করেন, বেবি বাম্প যাতে দেখা না যায়, সে জন্যই বুদ্ধি করে ওই চেয়ার রাখা হয়েছে গিনির সামনে। তখনো কিছু বলেননি কপিল।

ডিসেম্বরে হঠাৎই তিনি ঘোষণা করেন, ‘সুখবর দেবেন’। অনুরাগীরা নিশ্চিত হয়ে যান, শেষ পর্যন্ত তা হলে কাঙ্ক্ষিত ঘোষণা আসতে চলেছে। আগাম শুভেচ্ছা জানান বন্ধু চেতন ভগতও। কিন্তু, কপিল এবারও নিরাশ করেন। দ্বিতীয় সন্তান নয়, নেটফ্লিক্সের সঙ্গে তার নতুন কাজের ব্যাপারে ঘোষণা করেন।

এমন জল্পনা যা নিয়ে সেই খবর কিন্তু বেশ অনাড়ম্বরভাবেই দিয়েছেন কপিল। তার অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হওয়া প্রসঙ্গে এক ভক্ত জানতে চেয়েছিলেন, কেনো বন্ধ হচ্ছে অনুষ্ঠানটি। তারই জবাবে কপিল লিখেছেন, ‘কারণ আমাদের দ্বিতীয় সন্তানকে স্বাগত জানানোর জন্য স্ত্রী-র সঙ্গে বাড়িতে থাকতে চাই। একসঙ্গে সময় কাটাতে চাই’।

কপিলের অনুষ্ঠান বন্ধ হওয়ার খবরে কিছুটা হলেও দমে গিয়েছিলেন ভক্তরা। এই সুখবরে নিশ্চয়ই হাসি ফুটবে তাদের। প্রসঙ্গত, কপিলের প্রথম সন্তান কন্যা আনায়রার সবে দেড় বছর। ভক্তদের কপিল জানিয়েছেন, সবে হাঁটতে শিখেছে সে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি