1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৪৩ অপরাহ্ন

করণ জোহরকে নিষিদ্ধ করা হোক : টুইঙ্কল খান্না

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৭ মে, ২০২২

২৫ মে পঞ্চাশে পা দিয়েছেন বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জোহর। করণের বার্থডে পার্টি নিয়ে তুমুল উত্তেজনা ছিল বলিপাড়ায়। করণ যশরাজ স্টুডিওতে আয়োজন করেছিলেন এই বার্থডে পার্টি। হাজির ছিল প্রায় গোটা বলিউড। ইতিমধ্যেই সামনে এসেছে এই পার্টির বিভিন্ন ছবি। যেখানে দেখা গিয়েছে, ঐশ্বর্য রাই, প্রীতি জিন্টা, রানি মুখোপাধ্যায় ও করিনা কাপুর দলবেঁধে ছবি তুলেছেন।
এই বার্থডে পার্টিতে হাজির ছিলেন টুইঙ্কল খান্নাও। সাদা জ্যাকেট ও স্কার্টে দেখা গিয়েছিল টুইঙ্কল। কিন্তু পার্টি থেকে ফিরেই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক মন্তব্য করে বসলেন টুইঙ্কল। স্পষ্ট জানালেন, করণকে নিষিদ্ধ করা হোক!

তা হঠাৎ করণকে নিষিদ্ধ করার ডাক দিলেন কেন টুইঙ্কল?

করণের পার্টি নিয়ে এর আগেও বিতর্ক উঠেছে। বলিউড সেলিব্রিটিদের সঙ্গে যে মাদকযোগ রয়েছে তার ইঙ্গিত পাওয়া গিয়েছিল করণের পার্টি থেকেই। তবে সেই বিতর্ক এখন থেমেছে। তবুও করণ পার্টি দিলেই সবার নজর থাকে করণের দিকেই। এবারও তেমনি ঘটল। আর সেই বিতর্কে বারুদ ফেললেন টুইঙ্কল খান্না।

টুইঙ্কল সম্প্রতি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, অফিসে একেবারে ঘুমন্ত অবস্থায় বসে আছেন টুইঙ্কল। চোখ খুলতেই যেন পারচ্ছেন না টুইঙ্কল। চোখে-মুখে তার প্রচণ্ড ক্লান্তি! আর এই অবস্থার জন্য করণ জোহরকেই দোষ দিলেন টুইঙ্কল। আর সেই কারণেই করণ জোহরকে নিষিদ্ধ করার ঘোষণা করলেন টুইঙ্কল।

টুইঙ্কল যে দারুণ রসিকতা করতে পারেন তা আগেও প্রমাণিত। কফি উইথ করণে এসে করণ জোহরের একের পর এক প্রশ্নে ছক্কা হাঁকিয়ে ছিলেন টুইঙ্কল। এমনকী, টুইঙ্কলের লেখা গল্পের বইতেও সেই রসবোধের ইঙ্গিত রয়েছে।

বলিউডের পর্দা থেকে একেবারে গায়েব টুইঙ্কল খান্না । ২০০১ সালে ‘লাভ কে লিয়ে কুছভি করেগা’ ছবিতেই শেষবার দেখা গিয়েছিল টুইঙ্কল খান্নাকে। তারপর হুট করে অক্ষয় কুমারকে বিয়ে করে ফেললেন টুইঙ্কল। সংসারে দিলেন মন। দুই সন্তানকে নিয়ে দিব্যি আছেন অক্ষয় ঘরণি টুইঙ্কল। ঠিক এই সময়টাই টুইঙ্কল হয়ে উঠলেন লেখিকা। একের পর এক লিখতে শুরু করলেন গল্প। তবে শুধু গল্পই নয়, এক সংবাদপত্রের জন্য নিয়মিত কলমও ধরেন টুইঙ্কল। তবে নতুন খবর হল ১১ বছর পর ফের সিনেমার পর্দায় ফিরতে চলেছেন টুইঙ্কল খান্না। তার লেখা গল্পেই তৈরি এই ছবির চিত্রনাট্য।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি