1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন

করোনাকালে সম্মুখ সারির যোদ্ধা হিসেবে কাজ করছে সেনাবাহিনী

Reporter Name
  • Update Time : রবিবার, ২০ জুন, ২০২১

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ সেনাবাহিনী সামাজিক সেবায় অবদান রেখে যাচ্ছে। তেমনি অবকাঠামোগত উন্নয়নেও আমাদের সেনাবাহিনী অবদান রেখে যাচ্ছে। পাশাপাশি বিশ্বশান্তি রক্ষায় অবদান রেখে যাচ্ছে। করোনাকালের এই মহামারি মোকাবিলায় সম্মুখ সারির যোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছে আমাদের সেনাবাহিনী।

রোববার (২০ জুন) বাংলাদেশ সেনাবাহিনীর বহরে যুক্ত হওয়া টাইগার মাল্টিপল লঞ্চ রকেট/মিসাইল সিস্টেম ( টাইগার এমএলআরএস) এর অন্তর্ভুক্তি অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। তিনি গণভবন প্রান্ত থেকে ভার্চুয়ালি সাভার সেনানিবাস প্রান্তে যুক্ত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বাংলাদেশ সেনাবাহিনী মাতৃভূমির সার্বভৌমত্ব রক্ষার পাশাপাশি যেকোনো দুর্যোগ মোকাবেলায় সদা প্রস্তুত থাকার আহ্বান জানাই। এই ধারাবাহিকতায় পরিবর্তিত বিশ্ব নিরাপত্তা ব্যবস্থার সাথে তাল মিলিয়ে শৃঙ্খলা ও পেশাগত দক্ষতা উৎকর্ষ সাধনের দিকে নিবিড়ভাবে মনোনিবেশ করার জন্য সেনাবাহিনীর প্রতিটি সদস্যকে আন্তরিক আহ্বান জানাই।

তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনীর সঙ্গে আজ যুক্ত হচ্ছে এনএমআরএস আধুনিক টাইগার মাল্টিপল মিসাইল। যা টাইগার এমএনআরএস নামে পরিচিত। আধুনিক এই যন্ত্রটি আমাদের সেনাবাহিনীকে অনেক শক্তিশালী করবে, মনোবল বৃদ্ধি করবে সেনাসদস্যদের আত্মবিশ্বাস বৃদ্ধি করবে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি