1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৪৫ পূর্বাহ্ন

করোনায় মারা গেলেন বলিউড অভিনেতা বিক্রমজিত

Reporter Name
  • Update Time : শনিবার, ১ মে, ২০২১

বলিউডে ফের শোকের ছায়া। করোনায় এবার কেড়ে নিলো আরো এক শিল্পীর প্রাণ। মাত্র ৫২-তেই থেমে গেলো অভিনেতা বিক্রমজিৎ কনওয়রপালের পথ চলা। শনিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন জনপ্রিয় এই অভিনেতা।

অবসর প্রাপ্ত সেনা আধিকারিক বহু ছবি এবং ছোটপর্দায় পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। ‘পেজ থ্রি’, ‘হিরোইন’, ‘গ্র্যান্ড মাস্তি’, ‘হে বেবি’-র মতো ছবিতে কাজ করেছেন তিনি।

পরিচালক অশোক পণ্ডিত টুইটারের মাধ্যমে অভিনেতার মৃত্যুর খবর প্রকাশ্যে আনেন। তিনি লিখেছেন, ‘আজ সকালে কোভিডে বিক্রমজিতের মৃত্যুর খবর শুনে আমি শোকাহত।

তিনি একজন অবসরপ্রাপ্ত সেনা আধিকারিক ছিলেন। কনওয়রপাল বহু ছবি এবং ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন। তার পরিবার এবং কাছের মানুষের প্রতি আমার সমবেদনা। ওম শান্তি’।

২০০৩ সালে অভিনয় জগতে পা রাখেন বিক্রমজিৎ। মধুর ভান্ডারকার পরিচালিত ‘পেজ থ্রি’ ছবিতে প্রথম অভিনয় করেন তিনি। ছোটপর্দাতেও ‘দিয়া অউর বাতি হম’, ‘দিল হি তো হ্যায়’, অনিল কপূরের ‘২৪’-এর মতো ধারাবাহিকে নিজের অভিনয়ের ছাপ রেখেছেন তিনি।

অকালে বিক্রমজিতের চলে যাওয়া মেনে নিতে পারছেন না রোহিত বসু রায়, বিক্রম ভট্টের মতো তারকারা। শ্রবণ রাঠৌর, অমিত মিস্ত্রির পর বিক্রমজিতের প্রয়াণে আরো একবার শোকস্তব্ধ বলিউড।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি