1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন

করোনা আক্রান্ত মনোজ বাজপেয়ী, বন্ধ ছবির শুটিং

Reporter Name
  • Update Time : শনিবার, ১৩ মার্চ, ২০২১

এবার করোনা আক্রান্ত বলিউড তারকা মনোজ বাজপেয়ী। কোভিড পজিটিভ হওয়ার পরে হোম কোয়ারান্টাইনে চলে গিয়েছেন তিনি। সম্প্রতি ‘ডেসপ্যাচ’ ছবির জন্য শুটিং করছিলেন মনোজ। কয়েক দিন আগে ছবির পরিচালক কানু বহেল করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে তারপরেও বন্ধ হয়নি শুটিং। এবার মনোজ সংক্রমিত হওয়ায় স্থগিত রাখা হল ছবির শুটিং।

মনোজের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, তিনি বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। মেনে চলছেন সমস্ত বিধিনিষেধ। সম্প্রতি ‘ডেসপ্যাচ’ ছবির টিজার শেয়ার করেছিলেন তিনি। ছবিটি তদন্তমূলক থ্রিলার বলে জানিয়েছিলেন তিনি। দ্রুতগতিতে এগিয়ে চলছিল ছবির কাজ। তবে এবার করোনার দাপটে বন্ধ রাখা হল শুটিং। কয়েক দিন আগেই আরেক বলিউড তারকা রণবীর কাপুর ও পরিচালক সঞ্জয় বানশালিও করোনায় আক্রান্ত হয়েছেন। এবার সেই তালিকায় মনোজও।

মহারাষ্ট্রে নতুন করে ভ্রূকুটি করোনার। গত কয়েক সপ্তাহ ধরেও লাগাতার বেড়ে চলেছে সংক্রমণ। আক্রান্তের নিরিখে ভারতের মধ্যে ফের শীর্ষস্থানে পৌঁছে গিয়েছে মহারাষ্ট্র। একাধিক জেলায় নাইট কারফিউ জারি করা হয়েছে। মুম্বইয়ের পাশাপাশি ভয়াবহ পরিস্থিতি নাগপুরেও। গতকালই নাগপুর সিটি পুলিশ কমিশনারেট জানিয়েছে, ১৫ থেকে ২১ মার্চ পর্যন্ত নাগপুরের শহরাঞ্চলে পূর্ণাঙ্গ লকডাউন জারি থাকবে। এদিকে আজই রাজ্যের পারভানি জেলাতেও লকডাউন ঘোষণা করা হয়েছে সোমবার সকাল ৬টা পর্যন্ত। সংক্রমণ রক্তচক্ষু দেখাচ্ছে পুণেতেও। ইতিমধ্যেই সেখানকার স্কুল-কলেজগুলো ৩১ মার্চ পর্যন্ত ফের বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। সেই সঙ্গে জারি করা হয়েছে নাইট কারফিউও।

কেবল মহারাষ্ট্রই নয়, গোটা ভারতের নিরিখেই সংক্রমণের হার ক্রমশ বাড়ছে। বৃহস্পতি ও শুক্রবার পরপর দু’দিন লাফিয়ে বেড়েছে দৈনিক আক্রান্তের সংখ্যা। কেন্দ্রের তরফেও সতর্কবার্তা দিয়ে বলা হয়েছে, করোনার দাপট এখনো জারি রয়েছে। সাবধান না হলে ফের বিপদ বাড়বে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি