1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  3. sayefrahman7@gmail.com : Sayef Rahman : Sayef Rahman
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৮ পূর্বাহ্ন

কুমিল্লার বিপক্ষে সাকিবের টর্নেডো

Reporter Name
  • Update Time : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে ব্যাট হাতে দারুণ ছন্দে আছেন সাকিব আল হাসান। তার রানের ফোয়ারা ছুটেই চলেছে। এবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে খেললেন টর্নেডো এক ইনিংস। তার ইনিংসেই ভর করে কুমিল্লাকে ১৭৮ রানের লক্ষ্য ছুঁড়ে দিল ফরচুন বরিশাল। সাকিব আল হাসান শেষ পর্যন্ত ৪৫ বলে ৮১ রানে অপরাজিত থাকেন।


চলতি আসরে বিপিএলে চার ম্যাচে ১৫৬ রান তুলে টুর্নামেন্টের সর্বোচ্চ রানের সংগ্রাহকের তালিকায় চারে উঠে এসেছেন সাকিব আল হাসান। তার ওপরে আছেন আজম খান ১৬১ রান করে তিনে, নাজমুল হোসেন শান্ত ১৬৭ রান করে দুইয়ে আছেন আর চোটে পড়া তাওহিদ হৃদয় ১৯৫ রান করে আছেন শীর্ষে।

টুর্নামেন্টে এখনো প্রথম জয়ের খোঁজে থাকা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করলেও নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে বরিশাল। নিয়মিত তিনে ব্যাট করতে নামলেও কুমিল্লার বিপক্ষে চারে ব্যাট হাতে নামেন সাকিব।


ব্যাট হাতে নেমেই ঝড়ো মেজাজে খেলতে থাকেন সাকিব। একের পর ৩১ বলে তুলে নিলেন এবারের টুর্নামেন্টে নিজের দ্বিতীয় অর্ধশতক। আর অর্ধশতক পূরণ করার পরেই ব্যাট হাতে আরও আক্রমণাত্মক হয়ে ওঠেন সাকিব। তার ব্যাটে ভর করেই শেষ চার ওভারে ৪৪ রান তুলে নেয় বরিশাল।

শেষ দুই ওভারে যদিও মাত্র পাঁচ বল ব্যাট করার সুযোগ পান সাকিব। তবুও ৮টি চার আর ৪টি ছয়ে ৪৫ বলে ৮১ রান তোলেন সাকিব। আর তাতেই ফরচুন বরিশাল নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৭ রান তোলে। কুমিল্লার হয়ে ৪ ওভারে ৩৩ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন তানভির ইসলাম।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি