1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৫ অপরাহ্ন

কুলাউড়ায় সন্ত্রাসী হামলায় আহত ছাত্রদল নেতা আবুল

Reporter Name
  • Update Time : রবিবার, ১৬ মে, ২০২১

কুলাউড়ায় সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন সিলেট মহানগর ছাত্রদলের সহ সভাপতি (বর্তমান কমিটি’র) আবুল হোসেন (৩২)। তিনি কুলাউড়া উপজেলার শরিফপুর ইউনিয়নের মৃত মফিজ আলীর ছেলে। বর্তমানে আবুল হোসেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ১১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা গেছে, হাবিবুর রহমান শিপু, সজিব আহমদ, আমির হামজা, সিয়াম আহমদ, আল আমিন, বেলাল আহমদসহ কয়েকজন মিলে আবুল হোসেনের উপর হামলা চালায় বলে অভিযোগ করেন।


সূত্র জানায়, আবুল হোসেন নিজ এলাকায় নির্বাচনে অংশগ্রহন করার জন্য অনেক দিন ধরে কাজ করে আসছেন। তারই ধারাবাহিকতায় ঈদ করার জন্য নিজ এলাকায় যান।

শনিবার রাত সাড়ে ১০টায় একটি সামাজিক অনুষ্ঠান শেষ করে নিজের মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। চানপুর সড়কে পৌঁছামাত্র পথে রাস্তায় বাশ ফেলে এক দল সন্ত্রাসীরা তার উপর দেশিয় অস্ত্র, দা, রড, পাইপ দিয়ে হামলা চালায়।

এতে আবুল হোসেন গুরুত্বর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এ ব্যাপারে কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ জানান আহত আবুল হোসেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। কেউ অভিযোগ নিয়ে এলে মামলা নেওয়া হবে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি