1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
রবিবার, ২৯ মে ২০২২, ০৩:১৩ অপরাহ্ন

খান ও বীরদের দীপাবলি

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

দীপাবলিতে বলিউডে যেকোন কাজের শুরুকে শুভ বলে মানা হয়। করোনার প্রভাব আগের চেয়ে কিছুটা ভালো হওয়ার কারণে তারকারা শুটিং শুরু করে দিচ্ছেন। এবারের  দীপাবলিতে খান ও বীরদের শুভ সূচনা দেখার অপেক্ষায় ভক্তরা।

ভারতীয় সংবাদ মাধ্যম এই সময়ের প্রতিবেদনে বলা হয়েছে, শাহরুখ খান ২০১৮ সালে ‘জিরো’র পর আবারও শুটিং ফ্লোরে ফিরছেন ‘পাঠান’ রূপে। এই ছবিতে তার নায়িকা দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম হচ্ছেন ভিলেন। সালমান খান ‘রাধে’র প্যাচওয়ার্ক করছিলেন এতদিন। এই বার তিনি শুরু করতে চলেছেন ‘অন্তিম’ নামে এক ছবি, যার পরিচালক মহেশ মঞ্জরেকর।

‘অন্তিম’ মারাঠি ছবি ‘মুলশী প্যাটার্ন’ নামে এক ছবির হিন্দি রিমেক। এটি একটি গ্যাংগস্টার ড্রামা, যেখানে সালমান পুলিশ এবং তার জামাইবাবু আয়ুশ শর্মা হচ্ছেন ভিলেন। ছবিটি পুণের একটি গ্রাম এবং কারজাট এবং মুম্বাইয়ের কিছু স্টুডিও তোলা হবে।

অপরদিকে  দুই রণবীরের মধ্যে রণবীর সিং কাজ শুরু করবেন রোহিত শেট্টি পরিচালিত ‘সার্কাস’ ছবির। এটি শেক্সপিয়রের ‘কমেডি অফ এররস’ প্রভাবিত। রণবীর ছাড়াও এ ছবিতে আছেন জ্যাকলিন ফার্নান্ডেজ, পূজা হেগড়ে, এবং বরুণ শর্মা।

রণবীর কাপুর গত তিন বছর ধরে ব্যস্ত ছিলেন ‘ব্রহ্মাস্ত্র’ আর ‘শামসেরা’র শুটিংয়ে। এবার তিনি কাজ শুরু করবেন লাভ রঞ্জন পরিচালিত একটি ছবির।  লাভ রঞ্জন পরিচালিত এই ছবির নাম ঠিক না হলেও  জানা গেছে তার সাথে এই প্রথম জুটি বাঁধবেন শ্রদ্ধা কাপুর। লকডাউনের পর এটাই হবে শ্রদ্ধার প্রথম কাজ।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি