1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৫ অপরাহ্ন

খালেদা জিয়ার চিকিৎসা হবে বাসায়

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

করোনা সংক্রমিত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা গুলশানের বাসভবন ‘ফিরোজা’তে রেখে হবে, নাকি হাসপাতালে হবে—এ সিদ্ধান্ত সিটি স্ক্যানের পর নেয়া হবে বলে জানিয়েছিলেন তার ব্যক্তিগত চিকিৎসকেরা। গতকাল বৃহস্পতিবার রাতে সিটি স্ক্যান পরীক্ষার পর খালেদা জিয়াকে ‘ফিরোজাতে’ রেখেই চিকিৎসা দেওয়া হবে বলে জানানো হয়।

সিটি স্ক্যানের জন্য গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে খালেদা জিয়াকে একটি প্রাইভেটকারে করে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়। সিটি স্ক্যান শেষে রাত পৌনে ১১টার দিকে তাঁকে আবার তাঁর বাসভবন ফিরোজায় আনা হয়।
পরে খালেদা জিয়ার চিকিৎসক দলের সদস্য অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন সাংবাদিকদের বলেন, তার (খালেদা জিয়া) পরীক্ষার প্রতিবেদন অনেক ভালো। সাময়িক প্রতিবেদনে ‘ফাইন্ডিংস’ আছে। তারা ক্লিনিক্যালি মনে করছেন, এটি অত্যন্ত মিনিমাম। এখন খালেদা জিয়ার প্রয়োজনীয় চিকিৎসা বাসায় রেখেই দেওয়া হবে। 
তার সিটি স্ক্যানের পূর্ণাঙ্গ প্রতিবেদন শুক্রবার হাতে পাওয়ার ব্যাপারে আশা প্রকাশ করেন তিনি।
জাহিদ হোসেন বলেন, খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে লন্ডনে অবস্থানরত তার বড় ছেলে তারেক রহমান ও তার স্ত্রী চিকিৎসক জোবাইদা রহমানের সঙ্গে আলোচনা করা হবে। এ ছাড়া বিদেশি চিকিৎসকদের সঙ্গেও আলোচনা করা হবে।
খালেদা জিয়ার করোনা শনাক্ত হয় গত শনিবার। তাকে বাসায় রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছিল। তার তেমন কোনো উপসর্গ ছিল না। তবে চিকিৎসকেরা খালেদা জিয়ার সিটি স্ক্যান করানোর পরামর্শ দিয়েছিলেন। সে অনুযায়ী গত রাতে তাকে হাসপাতালে নিয়ে সিটি স্ক্যান করানো হয়। সিটি স্ক্যান করানোর সময় হাসপাতালে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্যরা উপস্থিত ছিলেন।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি