1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন

গোলাপগঞ্জ ফাউন্ডেশন অব টরেন্টো, কানাডার, নগদ অর্থ বিতরণ সম্পন্ন

Reporter Name
  • Update Time : সোমবার, ১০ মে, ২০২১


ঢাকাদক্ষিণ ইউনিয়নের মধ্য দিয়ে গোলাপগঞ্জ ফাউন্ডেশন অব টরেন্টো অন্টারিও কানাডা গোলাপগঞ্জ উপজেলার একটি পৌরসভার ও ১২ টি ইউনিয়নে ৪৫০টি পরিবার কে সর্বোচ্চ ২০০০টাকা ও সর্বোনিন্ম ১৬০০ টাকা করে নগদ অর্থ বিতরণ সম্পন্ন করা হয়।



কভিট১৯ দ্বিতীয় ডেউ সারাবিশ্বে দেশগুলো হিমশিম খাচ্ছেন, প্রতিবারের মত টরেন্টো অন্টারিও কানাডা বসবাসরত গোলাপগঞ্জ বাসীদের নিয়ে গঠিত সামাজিক সংগঠন গোলাপগঞ্জ ফাউন্ডেশন টরেন্টো উদ্যোগে অসহায় মানুষের পাশে রমজামাসের উপহার হিসেবে গোলাপগঞ্জ উপজেলার মোট ১২ টি ইউনিয়নে মোট সাড়ে ৮ লক্ষ টাকা প্রদান করা হয়।
এরই ধারাবাহিকতায় ৭ মে ঢাকাদক্ষিণ ইউনিয়নের ৯টি ওয়ার্ডে মোট ৬৯,০০০ টাকা মত হত দরিদ্র মানুষের মাঝে পৌছে দেন সংগঠনের প্রতিনিধি-নওশাদ উদ্দিন, আব্দুর রউফ, বাবলু আহমেদ, শাহ আলম মুন্না, আবু হাসান।

উল্লেখ্য গোলাপগঞ্জ ফাউন্ডেশনের সভাপতি নওয়াজ চৌধুরী সাজু, সহ সভাপতি আনাই মিয়া, সাধারণ সম্পাদক সাব্বির চৌধুরী লিটন, যুগ্ন সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শাহিন, অর্থ সম্পাদক রেহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মনজুর আহমেদ প্রমুখ সার্বিক সহযোগিতায় গোলাপগঞ্জ উপজেলার এই কার্যক্রম পরিচালনা করেন। এ ছাড়াও উপকার ভোগিদের কোন ধরনের ছবি-ভিডিও তোলা হয়নি।

অর্থ সম্পাদক রেহান উদ্দিন বলেন, প্রবাসে আমরা থাকলে নিজ জন্মভূমি কথা,মানুষের কথা আমরা সর্বদা চিন্তা করি। আমাদের যতটুকু সম্ভব দেশের মানুষের জন্য চেষ্টা করে যাচ্ছি, অতীতের ন্যায় আপনাদের সবার সহযোগী নিয়ে গোলাপগঞ্জবাসীর জন্য নানা ধরনের উদ্যোগ গ্রহণ করতে চেষ্টা করব।

গোলাপগঞ্জ ফাউন্ডেশনের অব টরন্টো, অন্টারিও কানাডা এর আগেও সংগঠনটি, কর্মসংস্থানের লক্ষে গোলাপগঞ্জ উপজেলার ১৩০টি গরিব পরিবারের মধ্যে সেলাই মেশিন বিতরণ সহ গতবছর করোনাকালীন সময়ে নগদ অর্থ প্রদান ও ফ্রন্ট লাইনের ডাক্তারদের সুরক্ষা সামগ্রী প্রধান করা হয়। তারই পযার্য়েক্রমে করোনা কালে রমজান মাসে কোন ধরণের অনুষ্ঠান বা ছবি না তোলে সংগঠনের প্রতিনিধিরা বাড়ি বাড়ি গিয়ে অর্থ প্রদান করা হয়।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি