1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:৩৩ পূর্বাহ্ন

গোয়াইনঘাট থানা পুলিশের পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার – ২

Reporter Name
  • Update Time : সোমবার, ২৬ জুলাই, ২০২১

মো.জাহাঙ্গীর আলম,গোয়াইনঘাট প্রতিনিধি::
সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক দিক নির্দেশনায় গোয়াইনঘাট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৃথক স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

আটক ব্যক্তিরা হচ্ছেন গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের ভিতরগুল গ্রামের সাইফুল ইসলাম (২৭) এবং পূর্ব জাফলং ইউনিয়নের আলামিন(৩০)।

পুলিশ সূত্রে জানা যায়,সোমবার (২৬ জুলাই) ভোরবেলায় গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার এসআই মাছুম আলম এএসআই জামাল ও এএসআই দিবাস সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার রুস্তমপুর ইউনিয়নের ভিতরগুল গ্রামে অভিযান চালিয়ে ভারতীয় আমদানি নিষিদ্ধ ৪৪ বোতল ফেন্সিডিলসহ সাইফুল ইসলাম (২৭) নামের এক যুবককে গ্রেফতার করেন। অপর দিকে ২৫ জুলাই (রবিবার) দিবাগত রাত ১২টার দিকে গোয়াইনঘাট থানার সেকেন্ড অফিসার এসআই প্রলয় রায়ের নেতৃত্বে এআই লিটন রায় ও এএসআই দিবাসসহ পূর্ব জাফলং ইউনিয়নের সোনাটিলা এলাকায় অভিযান চালিয়ে ২৪ বোতল ভারতীয় অফিসার চয়েজ ব্লু মদসহ আল আমিন (৩০) নামের এক যুবকে গ্রেফতার করেন।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব বলেন, সিলেটের মান্যবর পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় গোয়াইনঘাট থানা পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করেছে আসছে। তারই ধারাবাহিকতায় উপজেলার পূর্ব জাফলং ও রুস্তুমপুর ইউনিয়নে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪৪ বোতল ফেনসিডিল ও ২৪ বোতল ভারতীয় অফিসার চয়েজ ব্লু মদসহ সাইফুল ইসলাম এবং আল- আমিনকে গ্রেফতার করা হয়েছে। তারা উভয়ের বিরোদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোয়াইনঘাট থানায় মামলা রুজু করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি