1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৩ অপরাহ্ন

চলে গেলেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

Reporter Name
  • Update Time : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

শেষ পর্যন্ত জীবনযুদ্ধে হেরে গেলেন বলিউডের জনপ্রিয় কৌতুকাভিনেতা রাজু শ্রীবাস্তব। বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে দিল্লির এইমস হাসপাতালে মারা গেলেন বিখ্যাত এই কৌতুকশিল্পী। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৮ বছর।


গত ১০ আগস্ট হৃদরোগে আক্রান্ত হওয়ার পর থেকে সংজ্ঞাহীন অবস্থায় ছিলেন রাজু শ্রীবাস্তব। একটা সময় তার ব্রেন ডেথের খবরও ছড়িয়ে পড়ে। চিকিৎসকরাও কার্যত হাল ছেড়ে দিয়েছিলেন, জানিয়েছিলেন চিকিৎসায় সাড়া দিচ্ছেন না কমেডিয়ান। এর দু’সপ্তাহ পর চোখ জ্ঞান ফিরেছিল তার। কখনও কখনও তিনি চিকিৎসায় সাড়া দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত সব চেষ্টা বিফল করে দিয়ে মারা গেলেন তিনি।


উল্লেখ্য, জিমে শরীরচর্চা করার সময়ে তার হার্ট অ্যাটাক হয়। সেই সময়েই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেই সময়ে ভারতীয় সংবাদমাধ্যমকে রাজুর এক আত্মীয় জানিয়েছিলেন, রোজকার মতোই জিমে গিয়েছিলেন তিনি। রোজ যেমন ট্রেডমিলে দৌড়াতেন, এদিনও তেমনই। এদিন তিনি ট্রেডমিলে দৌড়াতে গিয়ে পড়ে যান। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, তার হার্ট অ্যাটাক হয়েছিল।

নিজস্ব ঢঙে কৌতুক পরিবেশন করার কারণে রাজু শ্রীবাস্তব জনপ্রিয় হয়েছিলেন দর্শকদের মধ্যে। টেলিভিশনের জনপ্রিয় একটি কমেডি শো থেকে তার যাত্রা শুরু। অভিনয় করেছেন বেশি কিছু সিনেমা এবং ছোটপর্দার অনুষ্ঠানেও। ‘বিগ বস’-এও অংশ নিয়েছিলেন তিনি। এছাড়াও রাজু ছিলেন উত্তর প্রদেশের ফিল্ম ডেভেলপমেন্ট কাউন্সিলের চেয়ারম্যান।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি