1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
লক্ষিপাশা কমিউনিটি ক্লিনিকের হালচাল,সীমাহীন অনিয়ম ও দূর্নীতি,মানুষের ভোগান্তি চরমে! সিএইচসিপি দেলোয়ার হোসেন এর অনিয়ম-দূর্নীতির বিরুদ্ধে আসছে অনুসন্ধানী প্রতিবেদন(পর্ব-০১) টি-টোয়েন্টি বিশ্বকাপ টস জিতে ব্যাটিংয়ে স্কটল্যান্ড সাম্প্রদায়িক সহিংসতায় কঠোর ব্যবস্থার নির্দেশ প্রধানমন্ত্রীর সয়াবিন তেলের দাম লিটারে বাড়ল ৭ টাকা ভয় নেই, আ’লীগ আছে রাজপথে: কাদের ফখরুল ইসলাম শাইস্তা’কে আওয়ামিলীগের প্রার্থী হিসেবে নির্বাচিত করায় অভিনন্দন সাম্প্রদায়িক অস্থিতিশীলতাকারী দোষীদের শাস্তি দাবীতে ছাত্র অধিকার পরিষদের বিক্ষোভ মিছিল কলেজছাত্রকে তুলে নিয়ে বিয়ে করলেন তরুণী বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু

চারশ পেরিয়ে থামল ওয়েস্ট ইন্ডিজ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১

স্পোর্টস ডেস্ক

চট্টগ্রামে অবিশ্বাস্য এক জয় তুলে নেওয়া ওয়েস্ট ইন্ডিজ দুই টেস্ট সিরিজে ১-০ তে এগিয়ে। ফলে সিরিজ হার এড়াতে জয়ের বিকল্প নেই বাংলাদেশের। সেই লক্ষ্য নিয়ে ঢাকা টেস্ট শুরু করা বাংলাদেশের প্রথম দিনটা খুব একটা খারাপ কাটেনি। অবশ্য খুব যে ভালো কেটেছে সেটাও বলার সুযোগ নেই। প্রথম দিনের খেলা শেষ হওয়ার আগে ৫ উইকেটে ২২৩ রান তুলেছে টস জিতে প্রথমে ব্যাটিং করতে নামা ওয়েস্ট ইন্ডিজ।

ক্যারিবিয়ানদের দ্বিতীয় ইনিংস শেষ পর্যন্ত থেমেছে ৪০৯ রানে। আজ দ্বিতীয় দিনে দারুণ এগুচ্ছিলেন ক্যারিবিয়ানরা। সেঞ্চুরি সম্ভাবনা জাগিয়েছিলেন এনক্রুমা বোনার, জেশুয়া ডি সিলভা ও আলগরি জোসেফ। কিন্তু সেঞ্চুরি হয়নি একটাও। দ্বিতীয় সেশনের শেষ সময়ে হঠাৎ-ই যেন ফনা তুলে দাঁড়াল বাংলাদেশের বোলিং বিভাগ। তবে বড় স্কোরের কাজটা তার আগেই করে ফেলেছেন সফরকারীরা।

মাত্র ১৪ রানের ব্যবধানে ওয়েস্ট ইন্ডিজের তিন উইকেট তুলে নিয়েছেন আবু জায়েদ রাহি ও তাইজুল ইসলাম। দ্বিতীয় দিনের শুরুটা বেশ বুঝেশুনেই করে দুই উইন্ডিজ ব্যাটসম্যান। ব্যাট ছোটাতে থাকেন বড় সংগ্রহের দিকে। যে কৌশল সাজিয়ে দিন শুরু করেছিলেন তাতে বেশ ভালোই এগোচ্ছিলেন দুই উইন্ডিজ ব্যাটসম্যান। তবে ইনিংসের ১০২তম ওভারের ৩য় বলে মেহেদি হাসান মিরাজের বলে মোহাম্মদ মিঠুনের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন এনক্রুমা বোনার। নিজের প্রথম সেঞ্চুরি থেকে মাত্র ১০ রান দূরে থাকতে আউট হয়ে ফেরেন ক্যারিয়ারের দ্বিতীয় টেস্ট খেলতে নামা বোনার। আউট হওয়ার আগে জশুয়া ডি সিলভার সঙ্গে ৮৮ রানের জুটি গড়েন বোনার।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মেহেদি হাসান মিরাজ, নাইম হাসান, তাইজুল ইসলাম এবং আবু জায়েদ।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জন ক্যাম্পবেল, ঙ্ক্রুমাহ বোনার, জারমেইন ব্ল্যাকউড, শেন মোসলে, জশুয়া ডা সিলভা, কাইল মায়ার্স, রাকিম কর্নওয়াল, জোমেল ওয়ারিক্যান, আলজারি জোসেপ এবং শ্যানন গ্যাব্রিয়েল।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি