1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৪ অপরাহ্ন

ছিনতাইয়ের অভিযোগ করায় সাংবাদিক লুৎফুর কে প্রাণনাশের হুমকি,প্রশাসনের দৃস্টি আকর্ষণ

Reporter Name
  • Update Time : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

নিউজ ডেস্ক::সাংবাদিক শেখ মোঃ লুৎফুর রহমানকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ওসমানী নগর থানায় একটি অভিযোগ করা হয়েছে।

জানা গেছে, গত ১৪ ডিসেম্বর জগন্নাথপুর থানায় সাংবাদিক শেখ মোঃ লুৎফুর রহমান মজলিশপুর গ্রামের মৃত গনাই মিয়ার ছেলে বাবুল ও তাহার সাথে থাকা সহযোগিসহ ৩/৪ জনের বিরুদ্ধে একটি ছিনতাইয়ের অভিযোগ করেন।গতকাল ঐ অভিযোগের জন্য উক্ত থানার পুলিশ কর্মকর্তারা তদন্তে আসেন।এতে সাংবাদিক লুৎফুরকে তদন্ত কর্মকর্তা ফোন দিলে তিনি গ্রামের বাড়ীতে যান।ঐ দিন রাত সাড়ে ৮টায় বাড়ী থেকে বাসায় ফেরার পথে বিবাদী ডাকাত বাবুল তার সহযোগী নিয়ে ওসমানীনগর থানাধীন মজলিশপুর গ্রামের রাস্তা হয়ে নস্ট গাংগের বাশের ব্রীজের আগে আটকিয়ে প্রথমে টাকা পয়সা নেওয়ার চেষ্টা চালাতে থাকে।এসময় তার সাথে থাকা এক মুখোশধারী ছিনতাইকারী বলতে থাকে- টাকা পয়সা বাদ দে, শালার পুয়ারে ক অভিযোগ তুলবনি।তখন বাবুল ধমক দিয়ে বলতে থাকে অভিযোগ তুলবেনি, না তুললে জানে মারি লিমু।আর তর বাপকেও মেরে ফেলব,তর পরিবারকে ধংশ করে দিব, আত্বীয় স্বজন কাউকে বাচতে দিবনা,তর ঘরে গরু চুরি ও ঘর ডাকাতি করব,এরকম বিভিন্ন ধরনের হুমকি প্রধান করে বাবুল যা অভিযোগ থেকে পাওয়াগেছে।তখন সংবাদিক লুৎফুর প্রান রক্ষার্থে কোনো কথা না বলে ওসমানী নগর থানায় গিয়ে ডাকাত বাবুলসহ আরো অজ্ঞাত ২ জনের উপর অভিযোগ দায়ের করেন।

এতে সাংবাদিক শেখ মোঃ লুৎফুর রহমান ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। ডাকাত বাবুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় অনেক রয়েছে।

এ ব্যাপারে প্রশাসনের উচ্চ পদস্হ কর্মকর্তাদের কাছে আইনী সহযোগিতা ও ভবিষ্যতে জানমালের নিরাপত্তার জন্য আকুল আবেদন করেছেন সাংবাদিক লুৎফুর।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি