1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  3. sayefrahman7@gmail.com : Sayef Rahman : Sayef Rahman
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৭ পূর্বাহ্ন

জাফলংয়ে টাস্কফোর্সের অভিযান, জরিমানা

Reporter Name
  • Update Time : শনিবার, ১০ জুলাই, ২০২১

মো.জাহাঙ্গীর আলম,গোয়াইনঘাট প্রতিনিধি::সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে টাস্কফোর্সের অভিযান পরিচালনা করা হয়েছে।

শনিবার (১০ জুলাই) দুপুরে জাফলং, বল্লাঘাট ও মামার বাজার এবং সোনাটিল্লা ও শান্তিনগড় এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

গোয়াইনঘাটের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ. কে. এম. নূর হোসেন নির্ঝরের নেতৃত্বে টাস্কফোর্সের অভিযানে জাফলংয়ের জিরো পয়েন্ট থেকে অবৈধভাবে উত্তোলিত পাথর জব্দ করে তা ২৫ হাজার টাকায় নিলামে বিক্রি করা হয়।

এদিকে ভারতে পাচারের উদ্দেশ্যে মজুদকৃত ৬৩০ বস্তা মটর ডাল জব্দ করে তা ৫ লক্ষ ৩৫ হাজার টাকায় নিলামে বিক্রি করা হয়। এবং এ অপরাধে অভিযুক্ত একজনকে আটক করে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অপরদিকে লকডাউন আইন অমান্য করায় ৪ জনকে পৃথক মামলায় ৫ শত টাকা জরিমানা করা হয়।

টাস্কফোর্সের অভিযানে এনএসআই’র সহকারী পরিচালক মোঃ ইমরান হাসান, জাফলং ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ মো. রতন শেখ, বিজিবি তামাবিল ক্যাম্পের কোম্পানি কমান্ডার নায়েক সুবেদার সুরুজ আলী, জাফলং সংগ্রাম ক্যাম্পের কমান্ডার তরিকুল ইসলাম, গোয়াইনঘাট থানার এএসআই মারুফ আল মুকিতসহ পুলিশ ও বিজিবি সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়াইনঘাটের সহকারি কমিশনার (ভূমি) এ. কে. এম. নূর হোসেন নির্ঝর জানান, জাফলংয়ের জিরো পয়েন্ট থেকে অবৈধভাবে উত্তোলিত পাথর জব্দ করে তা নিলামে বিক্রি করা হয়। এছাড়াও লকডাউন আইন অমান্য করে বাজারে চলাফেরা করায় ৪ জনকে ৫ শত টাকা করে জরিমানা করা হয়েছে।

এদিকে ভারতে পাচারের উদ্দেশ্যে মজুদকৃত ৬৩০ বস্তা মটর ডাল জব্দ করে তা ৫ লক্ষ ৩৫ হাজার টাকায় নিলামে বিক্রি করা হয়েছে। একই সঙ্গে এ অপরাধে জড়িত একজনকে আটক করে ৫০ তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি