1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪১ পূর্বাহ্ন

জাফলংয়ে পুলিশ-বিজিবি’র যৌথ উদ্যোগে জনসচেতনতা মূলক সভা

Reporter Name
  • Update Time : শনিবার, ১২ জুন, ২০২১

মো.জাহাঙ্গীর আলম,গোয়াইনঘাট প্রতিনিধি::সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে পুলিশ ও বিজিবি’র যৌথ উদ্যোগে মাদক, চোরাচালান, সীমান্ত হত্যা ও অতিক্রম, বিপজ্জনক এলাকা চিহ্নিত, সীমান্ত এলাকায় পাথর ও বালু উত্তোলনে নিষেধাজ্ঞার বিষয়ে এবং পারস্পরিক সম্পর্ক বৃদ্ধির লক্ষে জনসচেতনতা মুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ জুন) বিকেলে স্বাস্থ্যবিধি মেনে থানা পুলিশ, টুরিস্ট পুলিশ ও বিজিবির যৌথ উদ্যোগে সংগ্রাম বিওপি সংলগ্ন মাঠে গোয়াইনঘাট থানার ওসি মোঃ আব্দুল আহাদ এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশ জাফলং সাবজোনের ইনচার্জ মোঃ রতন শেখ, তামাবিল বিওপির কোম্পানি কমান্ডার নায়েক সুবেদার মোঃ সুরুজ আলী, গোয়াইনঘাট থানার এসআই ও জাফলং বিট পুলিশিং অফিসার লিটন রায়, সংগ্রাম ক্যাম্প কমান্ডার আঃ রশিদ, প্রতাপপুর ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার মোহাম্মদ সেলিম রাজ্জাক, ট্যুরিস্ট পুলিশ জাফলং সাবজোনের এসআই মোঃ জসিম উদ্দিন, গোয়াইনঘাট থানার এএসআই মারুফুল হাসান মুকিত প্রমুখ।

সভায় উপরে উল্লেখিত বিষয় ছাড়াও জাফলংয়ে আগত পর্যটকদের নিরাপত্তা নিশ্চিতকরণ ও সচেতনতা তৈরির লক্ষ্যে ফেস্টুন স্থাপন, মায়াবী ঝরনা ও জিরো পয়েন্টের বিপদজনক এলাকায় পর্যটক ভ্রমণে নিরুৎসাহিত করার বিষয় নিয়েও আলোচনা হয়।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি