1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  3. sayefrahman7@gmail.com : Sayef Rahman : Sayef Rahman
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৭ অপরাহ্ন

জামিন পাননি পরীমনি

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

ঢাকা: আলোচিত নায়িকা পরীমনির বিরুদ্ধে বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় দ্বিতীয় দফায় রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মন্ডলের আদালত পরীমনির জামিন নামঞ্জুর কারাগারে পাঠানোর আদেশ দেন।

এই মামলায় একই আদালত পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপুর জামিনও নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

এর আগে দ্বিতীয় দফার রিমান্ড শেষে পরীমনিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি।

এদিন পরীমনির পক্ষের আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী, মজিবুর রহমানসহ অন্যরা জামিন চেয়ে শুনানি করেন।

পরীমনির জামিন আবেদনে আইনজীবীরা উল্লেখ করেন,পরীমনি একজন প্রথম সারির চিত্রনায়িকা। ‘ফোর্বস ম্যাগাজিন’ ডিজিটাল তারকা হিসেবে বিশ্বের ১০০ জনের মধ্যে পরীমনির নাম রয়েছে, যা বাংলাদেশের চলচ্চিত্র জগতের জন্য গৌরবজনক। আসামি পরীমনি জেলহাজতে আটক থাকলে চলচ্চিত্রের অঙ্গনের অপূরণীয় ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। তাছাড়া বিভিন্ন কোম্পানি ও চলচ্চিত্র নির্মাতাদের সঙ্গে পরীমনির যে চুক্তি হয়েছে তা ভঙ্গেরও সম্ভাবনা রয়েছে। সম্প্রতি ‘প্রীতিলতা’ নামক একটি সরকারি সিনেমার জন্য ফটোশুট ইতোমধ্যে করা হয়েছে। পরীমনি দীর্ঘ সময় ধরে পুলিশ কাস্টডিতে থেকে অমানবিক নির্যাতনের শিকার হয়ে বিপর্যস্ত হয়ে পড়েছেন। চিকিৎসার স্বার্থে আসামিকে জামিন দেওয়া হোক। পরীমণিকে দুই দফায় ৬ দিন রিমান্ডে রাখার পর তার কাছ থেকে কোনো গুরুত্বপূর্ণ তথ্য উদঘাটন করা যায়নি। তিনি একজন স্বনামধন্য ব্যক্তি। ফলে আসামির যেকোনো শর্তে জামিন পাওয়া অবশ্যক।

অপরদিকে রাষ্ট্রপক্ষ থেকে এই জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে পরীমনির জামিন নাকচ করেন আদালত।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেল ৪টায় দিকে ফেসবুক লাইভে আসেন পরীমনি। লাইভে তিনি জানান, কে বা কারা তার বাসায় প্রবেশ করতে চাচ্ছেন। তিনি নিজে বনানী থানা ও গোয়েন্দা পুলিশের সঙ্গে কথা বলে জানতে পেরেছেন, তাদের কোনো দল তার বাসায় আসেনি। সাদা পোশাকে থাকা অপরিচিত ব্যক্তিদের মাধ্যমে নিজের প্রাণভয়ের শঙ্কার কথা জানান তিনি। এরপর বিকেল ৪ টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয় এবং তাকে আটক করা হয়। এই ঘটনায় র‌্যাব তাদের বিরুদ্ধে বনানী থানায় পৃথক তিনটি মামলা দায়ের করে।

পরের দিন ৫ আগস্ট পরীমনি-রাজসহ চার জনের ৪ দিন করে রিমান্ডে পাঠিয়েছেন আদালত। এরপর গত ১০ আগস্ট পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দিপুর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি