1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪০ অপরাহ্ন

জুরাইনে ৩ পুলিশকে মারধর: অজ্ঞাত ৪৫০ জনের নামে মামলা

Reporter Name
  • Update Time : বুধবার, ৮ জুন, ২০২২

ঢাকা: রাজধানীর জুরাইন রেলগেট এলাকায় ট্রাফিক সার্জেন্টসহ তিন পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় অজ্ঞাত ৪৫০ জনকে আসামি করে মামলা করা হয়েছে। ওই ঘটনায় আটক তিনজনের নাম উল্লেখ করা হয়েছে।


মঙ্গলবার (৭ জুন) রাতে শ্যামপুর থানায় আহত ট্রাফিক সার্জেন্ট মো. আলী হোসেন বাদী হয়ে এই মামলা করেন।

মামলায় উল্লেখ করা আসামিরা হলেন- মোটরসাইকেলের চালক সোহাগ-উল ইসলাম রনি, তার স্ত্রী ইয়াসিন জাহান নিশাত ও শ্যালক ইয়াসির আরাফাত। এরমধ্যে সোহাগ রনি নিজেকে বার্তা বিচিত্রা নামক একটি অনলাইন পত্রিকার সাংবাদিক হিসেবে পরিচয় দেন।


বুধবার (৮ জুন) সকালে শ্যামপুর থানার ওসি মফিজুল আলম এতথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, জুরাইন রেলগেট এলাকায় রাস্তার উল্টো দিক দিয়ে আসা মোটরসাইকেল আরোহীকে আটকে কাগজপত্র দেখতে চাওয়ায় ট্রাফিক সার্জেন্টকে বেধড়ক মারধরের ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধারে আসা আরও দুই পুলিশ সদস্যকেও মারধর করা হয়।

আহত সার্জেন্ট আলী হোসেনের হাতে ২১টি সেলাই দিতে হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজারবাগ পুলিশ হাসপাতালে নেওয়া হয়েছে। আহত অন্য পুলিশ সদস্যরা হলেন- ট্রাফিক কনস্টেবল সিরাজুল ইসলাম ও শ্যামপুর থানার উপ-পরিদর্শক উৎপল চন্দ্র।


পুলিশের ওপর হামলা, কাজে বাধা দান এবং সরকারি স্থাপনায় ভাঙচুরের অভিযোগে মামলা দায়ের করা হয়। মামলা নং ১১। আজ আটককৃত তিনজনকে গ্রেফতার দেখানো হয়েছে। তাদের রিমান্ড চেয়ে আদালতে তোলা হবে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি