1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৪ অপরাহ্ন

ডিম আমদানি করার সিদ্ধান্ত নিতে হলেও সময় লাগবে: বাণিজ্যমন্ত্রী

Reporter Name
  • Update Time : বুধবার, ১৭ আগস্ট, ২০২২

ঢাকা: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ডিমের দাম নিয়ন্ত্রণে আসতে কিছুটা সময় লাগবে, আমাদের সময় দিন। আমরা চেষ্টা করছি দাম নিয়ন্ত্রণের মধ্যে নিয়ে আসতে। ডিম আমদানি করার সিদ্ধান্ত নিতে হলেও সময় লাগবে। আমরা আগে দেখি বাজার নিয়ন্ত্রণে আসে কিনা।


বুধবার (১৭ আগস্ট) সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

ডিমের যে দাম বেড়েছে তা অস্বাভাবিক, এ পরিস্থিতিতে আমদানির কোনো সিদ্ধান্ত নেওয়া হবে কি না—সাংবাদিকরা জানতে চাইলে মন্ত্রী বলেন, যদি এমনটা মনে হয় যে ডিম আমদানি করলে দাম নিয়ন্ত্রণে আসবে, তাহলে আমরা আমদানি করার কথা ভাবব।


বাণিজ্যমন্ত্রী আরও বলেন, আমরা কৃষি, মৎস্যসহ কয়েকটি মন্ত্রণালয় মিলে কিভাবে ডিমের দাম কমানো যায় সে বিষয়ে আলোচনা করব। তবে সবকিছু কিন্তু রাতারাতি করা সম্ভব নয়।

নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি ইস্যুতে সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আমরা অনেকেই আশাবাদী, অক্টোবরের মধ্যে হয়তো পরিস্থিতি ঠিক হতে। কতগুলো ফ্যাক্টর তো কাজ করে। এখন আমি জানি না পুতিন সাহেব কবে যুদ্ধ বন্ধ করবেন। এটাতো আমার হিসাবের মধ্যে নেই।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি