1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:২৯ অপরাহ্ন

থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি মুশফিক ও শান্ত

Reporter Name
  • Update Time : রবিবার, ৭ আগস্ট, ২০২২

ইনিংসের ১৩তম ওভারেই মাঠে নামতে হয়েছে মুশফিকুর রহিমকে। মাত্র তিন বলের ব্যবধানে তামিম ইকবাল এবং এনামুল হক বিজয়কে হারিয়ে বাংলাদেশ তখন বিপর্যয়ের মুখে। আর সেই সময় নাজমুল হোসেন শান্তকে সঙ্গে নিয়ে দারুণ এক জুটি গড়েন মুশফিকুর রহিম। তবে উইকেটে থিতু হয়ে জুটির পঞ্চাশ পেরোতেই ফিরেছেন মুশফিক। এরপর আর বেশি সময় টিকতে পারেননি নাজমুল হোসেন শান্তও।


মুশফিক এবং শান্ত ৬০ বলে ৫০ রানের জুটি গড়েন। তবে জুটির পঞ্চাশ ছোঁয়ার পর আর উইকেটে থাকতে পারলেন না মুশফিক। থিতু হয়ে মুশফিকুর রহিমের বিদায়ে ভাঙল নাজমুল হোসেন শান্তর সঙ্গে তার সম্ভাবনাময় জুটি। অফ স্পিনার ওয়েসলি মাধেভের অফ স্টাম্পের বাইরের বল স্লগ সুইপে ছক্কায় ওড়াতে চেয়েছিলেন মুশফিক। ঠিক মতো খেলতে পারেননি, ধরা পড়েন ডিপ মিডউইকেটে।

৩১ বলে এক চারে ২৫ রান করেন মুশফিক। আর এতেই বাংলাদেশ হারাল তৃতীয় উইকেট। মুশফিক ফেরার পর মাহমুদউল্লাহকে নিয়ে জুটি গড়ার চেষ্টা করেন শান্ত। তবে ইনিংস বেশি বড় করতে পারেননি শান্ত। রিয়াদের সঙ্গে ৩৮ বলে ২১ রানের জুটি গড়ে শান্ত ফেরেন। ৫৫ বলে ৫টি চারে ৩৮ রান করেন তিনি। বাংলাদেশ ২৯.৩ ওভারে ১৪৮ রানে হারাল চতুর্থ উইকেট।


৩০তম ওভারের তৃতীয় বলটি অফ স্ট্যাম্পের বাইরে করেন ওয়েসলি মাধেভের। বল দেখে একটু দেরিতেই খেলতে গিয়েছিলেন শান্ত তবে ব্যাটের কোণায় লেগে তা উইকেটের পেছেনে চাকাবাহর গ্লাভসবন্দি হন।

এই রিপোর্ট লেখা অবধি বাংলাদেশের সংগ্রহ ৩১ ওভারে ৪ উইকেটে ১৫২ রান। মাহমুদউল্লাহ ১১ আর আফিফ হোসেন ৪ রানে অপরাজিত আছেন।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি