1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
শনিবার, ২৮ মে ২০২২, ০৭:০৭ পূর্বাহ্ন

দক্ষিণ সুরমায় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ২০২১ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন

Reporter Name
  • Update Time : শনিবার, ৫ জুন, ২০২১

নূরুদ্দীন রাসেল :: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ জুন শনিবার সকাল ১১ ঘটিকার সময় স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ২০২১ উপলক্ষে উদ্বোধনী অনুস্টান সম্পন্ন হয়েছে।

দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো.মঈনুল আহসান এর সভাপতিত্বে ও স্বাস্থ্য পরিদর্শক মো.সায়েকুল ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির মহাসচিব ডা. মো.ইহতেশামুল হক চৌধুরী দুলাল।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ,সিলেটের ডেপুটি সিভিল সার্জন ডা. জন্মে জয় দত্ত,মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ মো.শামসুদ্দোহা পিপিএম ,মোগলাবজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম শাইস্তা,ডা. রুবাইয়া আহমেদ,আবাসিক মেডিকেল অফিসার সহ হাসপাতালের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে সূচনা প্রকল্পের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন-নিউট্রিশন অফিসার শেখ তাওহীদা রহমান।

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির মহাসচিব ডা. মো.ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেন- ৬ থেকে ১১ মাস বয়সী শিশুকে নীল রঙের এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী শিশুকে লাল রঙের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।এতে সকল অভিভাবকরা যাতে তাদের সন্তানদের যথাসময়ে নিয়ম অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে মা ও বাবারা তাদের সন্তানদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ান এবং স্বাস্থ্য সুরক্ষায় ভূমিকা পালন করেন।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি