1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  3. nooruddinrasel22@gmail.com : Noor Uddin : Noor Uddin
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৮:২০ অপরাহ্ন

দ্বিতীয় সন্তানের জন্য ভালোবাসা চাইলেন শ্রাবন্তী

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

বলিপাড়ায় ফের পেজ থ্রি এর শিরোনামে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তৃতীয় স্বামী রোশনের সাথে শ্রাবন্তীর অশান্তি শুরু খবর প্রকাশ্যে আসার পর থেকেই অভিনেত্রীকে নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে নেটিজেনদের একাংশের মধ্যে। এসবের মধ্যে এবার নিজের দ্বিতীয় সন্তানের সাখে ভক্তদের পরিচয় করানোর পাশাপাশি তার জন্য ভালোবাসা সকলের চাইলেন অভিনেত্রী

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, নিজের দ্বিতীয় সন্তানের কথা বলতে কাকে বুঝিয়েছেন অভিনেত্রী, তা নিয়ে শোরগোল শুরু হতেই স্পষ্ট করে নিজের বক্তব্যকে প্রকাশ করেন শ্রাবন্তী। তিনি বলেন, তার নতুন জিম ফিটনেস এম্পায়ারকেই দ্বিতীয় সন্তান বলে ব্যাখ্যা করেছেন তিনি। শুধু তাই নয়, ফিটনেস এম্পায়ার সব সময় তার হৃদয়ের কাছাকাছি বলেও মন্তব্য করেন অভিনেত্রী। রোববার ফিটনেস এম্পায়ারের উদ্বোধন করেন অভিনেত্রী। নতুন জিমের উদ্বোধনের আগেই তাকে নিজের দ্বিতীয় সন্তান বলে ব্যাখ্যা করেন জনপ্রিয় এই অভিনেত্রী।

নতুন শরীর চর্চা কেন্দ্রের উদ্বোধন করে শ্রাবন্তী বলেন, এটা সব সময় তার হৃদয়ের কাছাকাছি। নতুন এই পথ চলায় ভক্তরা এবং শুভানুধ্যায়ীরা যাতে তার পাশে থাকেন, সেই আশাও প্রকাশ করেন অভিনেত্রী।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি