1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  3. sayefrahman7@gmail.com : Sayef Rahman : Sayef Rahman
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৬ পূর্বাহ্ন

দ্রুত শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার নির্দেশ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

ঢাকা: স্কুল-কলেজসহ সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান দ্রুত খুলে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, খুব দ্রুত স্কুলসহ সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হবে। এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেওয়া হয়েছে।

বুধবার (১ সেপ্টেম্বর) সংসদ অধিবেশনে সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. হাসিবুর রহমান স্বপনের মৃত্যুতে শোক প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

এর আগে বুধবার সকালে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে একাদশ জাতীয় সংসদের চতুর্দশ অধিবেশনের দ্বিতীয় কার্যদিবসের কার্যক্রম শুরু হয়।

অধিবেশনে সংসদ নেতা শেখ হাসিনা বলেন, বর্তমানে আমাদের ভ্যাকসিনের কোনো সমস্যা নেই। তবে জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করছি। কেউ যদি জনসমাগমে যায়, তাহলে সেখান থেকে ফিরেই গরম পানি দিয়ে গড়গড়া করতে হবে এবং ভাপ নিতে হবে। স্যানিটাইজার ও সাবান দিয়ে হাত ধুয়ে নিতে হবে।

প্রধানমন্ত্রী বলেন, ডেঙ্গুর প্রকোপ কিছুটা বেড়েছে। সবাইকে খেয়াল রাখতে হবে যে ঘরে এবং ঘরের বাইরে যেন পানি জমে না থাকে। সবাইকে পরিষ্কার-পরিছন্ন থাকতে হবে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি