1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:৩৯ অপরাহ্ন

নিউজিল্যান্ড ক্রিকেট দল ঢাকায়

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল।

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী মঙ্গলবার বেলা ১২টা নাগাদ ঢাকার হযরত শাহজালাল বিমান বন্দরে পা রাখে খেলোয়াড়, কোচিং স্টাফ মিলে নিউজিল্যান্ড থেকে ২০ জনের একটি দল

এর আগে ঢাকা এসেছেন নিউজিল্যান্ডের দুই ক্রিকেটার ফিন অ্যালেন ও কলিন ডি গ্র্যান্ডহোম।

ঢাকায় পৌঁছেই টিম বাসে করে হোটেলের পথে রওনা দিয়েছে নিউজিল্যান্ড দল। হোটেলে তিনদিনের কোয়ারেনটাইন করবেন কিউই ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা। এরপর ২৭ তারিখ থেকে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন শুরু করবে তারা।

এর আগে গোটা দল বাংলাদেশের আসার আগে গত ২০ আগস্ট ঢাকায় আছেন ফিন অ্যালেন ও কলিন ডি গ্র্যান্ডহোম। ইংল্যান্ডে অনুষ্ঠিত দ্য হান্ড্রেড খেলে সরাসরি বাংলাদেশে চলে আসে তারা। অ্যালেন ও গ্র্যান্ডহোমের কোয়ারেনটাইন শেষ হলেও তারা দুজন অনুশীলনে নামেননি।

এদিকে ক্রিকেট দল আসার আগে বাংলাদেশে এসেছে নিউজিল্যান্ডের একটি পর্যবেক্ষণ দল।

আগামী ১ সেপ্টেম্বর থেকে শুরু হবে মাঠের লড়াই। সিরিজের বাকি চার টি-টোয়েন্টি মাঠে গড়াবে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর।

নিউজিল্যান্ড দল

টম ল্যাথাম (অধিনায়ক), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল, ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, স্কট কুগালাইন, কোল ম্যাককনকি, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, রচিন রবীন্দ্র, বেন সিয়ার্স, ব্লেয়ার টিকনার, উইল ইয়াং।

বাংলাদেশ দল

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন ধ্রুব, নাইম শেখ, নুরুল হাসান সোহান, শামীম হোসেন পাটোয়ারী, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, শেখ মাহেদি হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, নাসুম আহমেদ।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি