1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৩৩ অপরাহ্ন

পদ্মা সেতুর নামে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

স্বপ্নের পদ্মা সেতু এখন বাস্তব। আগামী ২৫ জুন ৬.১৫ কিলোমিটারের পদ্মা সেতু উদ্বোধন করা হবে। স্বপ্ন বাস্তবে রূপ নেওয়ার এই পদ্মা সেতু থাকছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও। বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজের নামকরণ করা হয়েছে পদ্মা সেতুর নামে।


কাল থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ দুই ম্যাচের টেস্ট সিরিজের নামকরণ করা হয়েছে ‘পদ্মা সেতু ফ্রেন্ডশিপ টেস্ট সিরিজ’। টেস্ট ম্যাচ চলাকালে মাঠের পেরিমিটার বোর্ডে থাকবে পদ্মা সেতু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি। এই সিরিজের অফিসিয়াল লোগোতেও জায়গা পেয়েছে পদ্মা সেতুর ছবি।

পদ্মা সেতুর নামে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ


সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড এখন টাইটেল স্পন্সর পায়নি। তবে বাংলাদেশি প্রতিষ্ঠান ওয়ালটন পুরো সিরিজের সহযোগী স্পন্সর স্বত্ত্ব কিনে নিয়েছে আগেই। সিরিজের আনুষ্ঠানিক নাম এমন-পদ্মা ব্রিজ ড্রিম ফুলফিলড ফ্রেন্ডশিপ টেস্ট সিরিজ প্রেজেন্টেড বাই ওয়ালটন।

উল্লেখ্য, এবারের সফরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুটি টেস্ট ও তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। প্রথমে শুরু হবে টেস্ট সিরিজ। অ্যান্টিগায় ১৬ জুন থেকে শুরু হবে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি