1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:০১ অপরাহ্ন

পদ্মা সেতু নির্মাণে সমর্থনের জন্য জনগণকে ধন্যবাদ প্রধানমন্ত্রীর

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৭ জুন, ২০২২

ঢাকা: আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, আমরা ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করতে যাচ্ছি। আমাদের সড়ক ও সেতুমন্ত্রীকে কংগ্রাচুলেশন জানাচ্ছি। অভিনন্দন জানাচ্ছি সবাই যারা অক্লান্ত পরিশ্রম করে সেতুটি নির্মাণ করেছে। দেশবাসীকে ধন্যবাদ, তাদের সমর্থন পেয়েছিলাম বলেই নিজস্ব অর্থায়নে আমরা এই সেতু নির্মাণ করতে পেরেছি।


মঙ্গলবার (৭ জুন) সকালে ঐতিহাসিক ছয় দফা দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী গণভবন থেকে বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় কার্যালয় প্রান্তে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন।

প্রধানমন্ত্রী এ সময় বদ্বীপ পরিকল্পনার প্রসঙ্গ তুলে ধরেন এবং বাংলাদেশকে আর যেন কেউ পেছনে টানতে না পারে বাংলাদেশের জনগণকে সেভাবেই সচেতন থাকার আহ্বান জানান। বঙ্গবন্ধু এভিনিউ প্রান্তে উপস্থিত নেতাকর্মীদের দৃষ্টি আকর্ষণ করে প্রধানমন্ত্রী বলেন, ‘একটাও মাস্ক পড়া নাই, যেগুলোর মাস্ক পরা নাই সব কটার ফাইন করা হবে।’


শেখ হাসিনা বলেন, ‘আমরা মনে হয় সবার একটু সচেতন থাকা দরকার। কারণ সীতাকুণ্ডে এরকম একটা ঘটনা ঘটল। এটা অত্যন্ত দুঃখজনক।’

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে আলোচনা সভায় বঙ্গবন্ধু এভিনিউ প্রান্তে কেন্দ্রীয় নেতা, ঢাকা মহানগর আওয়ামী লীগসহ সহযোগীও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং সঞ্চালনা করেন প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি