1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ন

পরিমনি ও রাজ রিমান্ডে

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

চিত্রনায়িকা পরীমনি ও প্রযোজক নজরুল ইসলাম রাজসহ চারজনের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
আজ বৃহস্পতিবার ঢাকার মহানগর হাকিম মামুনুর রশীদের আদালত রিমান্ডের আদেশ দেন।

অপর দুইজন হলেন, আশরাফুল ইসলাম দিপু ও মো. সবুজ আলী।

এর আগে রাত সাড়ে আটটার দিকে পরীমনি ও নজরুল রাজ এবং তাদের দুই সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও সবুজ আলীকে আদালতে হাজির করে বনানী থানা–পুলিশ। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের পৃথক দুই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেকের সাত দিন করে রিমান্ড চাওয়া হয়।

ঢাকার মহানগর হাকিম মামুনুর রশীদ প্রথমে পরীমনি ও তার সহযোগী আশরাফুলের মামলায় শুনানি নেন। দুজনেরই চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন তিনি। পরে একই আদালতে নজরুল রাজ ও তার সহযোগী সবুজের রিমান্ড শুনানি হয়। তাদের দুজনেরও চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

এর আগে, সন্ধ্যার দিকে পরীমনি ও আশরাফুল ইসলাম ওরফে দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (১) এর সারণি ২৪(খ)/৩৬ (১) এর সারণি ১০ (ক)/৪২(১)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়।

গত বুধবার সন্ধ্যায় বনানীর বাসা থেকে পরিমনিকে আটক করা হয়। রাত আটটার পরে তাকে বাসা থেকে বের করে নিয়ে যাওয়া হয়। এসময় পরীমনির সঙ্গে আরও দুজনকে আটক করা হয়েছে।

পরে রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজকে আটক করা হয়।

আজ এক প্রেসব্রিফিংয়ে র‍্যাব জানায়, পরীমনির বাসায় একটা মিনি বার ছিল। তার বাসায় নিয়মিত পার্টি হতো। সেই পার্টিতে মদসহ সব ধরনের মাদক সাপ্লাই দিতো নজরুল ইসলাম রাজ। রাজের নেতৃত্বে একটা সিন্ডিকেট ছিল, যাদের কাজই হলো উঠতি বয়সী তরুণীদের দিয়ে নানারকম অপকর্ম করানো।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি