1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১১:৪৫ অপরাহ্ন

পাটুরিয়ায় সকাল থেকে ছেড়ে গেছে ৫টি `যাত্রীবাহী’ ফেরি

Reporter Name
  • Update Time : সোমবার, ১০ মে, ২০২১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জ: ফেরি চলাচল বন্ধের মধ্যে সোমবার (১০ মে) সকালেও পাটুরিয়া ফেরি ঘাটে যাত্রীর চাপ লক্ষ্য করা গেছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ঈদে ঘরমুখী যাত্রীদের চাপও তীব্র হচ্ছে। জানা গেছে, সকালে পাটুরিয়া হতে রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটের উদ্দেশে পাঁচটি ফেরি ছেড়ে গেছে। প্রতিটিতেই গাড়ির চেয়ে সাধারণ যাত্রীই বেশি ছিল।

সবগুলো পল্টুনে ফেরি পারাপার বন্ধ থাকলেও একটি ঘাট থেকে শুধুমাত্র জরুরি সেবার জন্য ফেরি পারাপার চালু রয়েছে। মাঝেমাঝে জরুরি সেবার ফেরিতে অপেক্ষমাণ যাত্রীদের পারাপার হতে দেখা গেছে।

এদিকে পাটুরিয়ায় ঘরমুখো যাত্রী থামাতে গতকাল থেকে নামানো হয়েছে বর্ডার গার্ড অব বাংলাদেশ (বিজিবি) সদস্যদের। মানিকগঞ্জের তিনটি গুরুত্বপূর্ণ জায়গায় বিজিবি মোতায়েন করা হয়েছে। ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জের প্রবেশপথ বারোবাড়ীয়া ও শিবালয়ের টেপরা এবং হেমায়েতপুর সিংগাইর আঞ্চলিক সড়কের ধল্লা এলাকায় বিজিবির তিন প্লাটুন সদস্য অবস্থান করছেন।

এর আগে শুক্রবার (৭ মে) রাতে যাত্রীবাহী ফেরি চলাচল নিষিদ্ধ করে কর্তৃপক্ষ। শুধু জরুরি প্রয়োজনে পণ্য ও লাশবাহী অ্যাম্বুলেন্সের জন্য কয়েকটি ফেরি চালু রাখা হয়েছে। তারপরও ঘাটে উপচে পড়ছে মানুষের ভিড়। মানবিক কারণে মাঝেমাঝে পারপারের সুযোগও পাচ্ছেন এসব যাত্রীরা।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি