1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন

প্রেমিকার যন্ত্রণায় পুতুলকেই বিয়ে করলেন যুবক

Reporter Name
  • Update Time : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১

রক্তমাংসের প্রেমিকার হাজারও বায়নাক্কা! তার মান ভাঙানো, বিশেষ দিনে তাকে উপহার দেওয়া-প্রেম করার হাজারো ঝক্কি! ইচ্ছে হলে ছেড়েও চলে যেতে পারে সে। সেই সব ঝক্কি এড়াতে এবার পুতুলের সঙ্গে বাগদান সেরে ফেললেন এক যুবক। ইনস্টাগ্রামে সেই শুভ মুহূর্তের ভিডিও পোস্ট করলেন তিনি।

যুবকের নাম জাই তিয়ানরং। হংকংয়ের বাসিন্দা জাইয়ের বয়স ৩৬ বছর। পরিবারের সঙ্গেই থাকেন তিনি। গতবছর একটি দোকানে প্রথমবার মোচিকে দেখেন তিনি। তারপর থেকে মোচির প্রেমে পাগল। যাকে বলে একেবারে লাভ অ্যাট ফার্স্ট সাইট’। না, এই মোচি কোনো রক্তমাংসের নারী নন। বরং যৌন পুতুল। গত বছরের শেষে প্রায় ১ লক্ষ টাকা দিয়ে যাকে কিনেছিলেন জাই।

তারপর থেকে মোচির সঙ্গে লিভ টুগেদারে রয়েছেন জাই। তবে আর প্রেম নয়। এবার নতুন বছরে প্রেমিকার সঙ্গে বাগদান সেরে ফেললেন তিনি। যৌন পুতুল হলেও মোচির সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি হয়নি ওই যুবকের। কারণ, জাইয়ের বড্ড ভয় যৌনতার ফলে যদি তার প্রেমিকার স্পর্শকাতর ত্বক নষ্ট হয়ে যায়। তাই আজ অবধি তাকে চুমুও খাননি জাই। তার কথায়, ‘আমি মোচিকে সঙ্গী হিসেবে সম্মান করি। ওর সঙ্গে কোনো শারীরিক সম্পর্ক হয়নি’। জাই আরো জানিয়েছেন, আগে তার একাধিক প্রেমিকা ছিল। কিন্তু বর্তমানে তিনি একমাত্র পুতুলদের প্রতি আকর্ষণ বোধ করেন। তাই মোচিকেই জীবনসঙ্গী করতে চান।

জাই ও মোচির বাগদান অনুষ্ঠানে হাজির ছিলেন যুবকের বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যরা। মোচিকে সাদা গাউনে নববধূর মতো সাজানো হয়েছিল। বাগদান পর্ব মিটে যাওয়ার পর মোচিকে একটি আইফোন-১২ উপহার দিয়েছেন। জাই বলছেন, ‘আগের প্রেমিকা সবসময় মোবাইলে ব্যস্ত থাকত। একসঙ্গে সময় কাটানোর সময় আমাকে মোটেই গুরুত্ব দিত না। কিন্তু মোচি সেরকম নয়। সে সবসময় আমার কথা শোনে। আমাকে ভালোবাসে’।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি