1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:৪৩ অপরাহ্ন

ফিফা বিশ্বকাপ ট্রফি এখন ঢাকায়

Reporter Name
  • Update Time : বুধবার, ৮ জুন, ২০২২

ফ্রান্সের হয়ে বিশ্বকাপজয়ী ক্রিশ্চিয়ান কারেম্বেউ বাংলাদেশে বিশ্বকাপের ট্রফি নিয়ে এসেছেন। তিনি ১৯৯৮ বিশ্বকাপে ফ্রান্সের বিশ্বকাপজয়ী দলের সদস্য ছিলেন। তার অধীনে আজ সকালে হজরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে ফিফা কর্মকর্তাদের সাত সদস্যের একটি প্রতিনিধি দল। এর আগে ২০১৩ সালেও বাংলাদেশে এসেছিল বিশ্বকাপ। তবে সেবারের ট্রফিটি ছিল রেপ্লিকা। এবার বাংলাদেশে এসেছে আসল ট্রফি।


রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে নেওয়া হয়েছে ট্রফি। কড়া নিরাপত্তাব্যবস্থার মধ্য দিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে দেখাতে আজই বঙ্গভবন এবং গণভবনে নিয়ে যাওয়া হবে এ ট্রফি।

কেবল রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রীই নয় বিশ্বকাপের ট্রফি দেখতে পারবেন সাধারণ মানুষও। সর্বসাধারণের জন্য আগামীকাল সকাল সাড়ে ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত আড়াই হাজার নির্বাচিত দর্শক ঐ পাঁচ তারকা হোটেলে গিয়ে ট্রফি দেখার সুযোগ পাবেন। এরপর বিকেলে আর্মি স্টেডিয়ামে জমকালো আয়োজনে নিয়ে যাওয়া হবে এই ট্রফি।


কাতার বিশ্বকাপ সামনে রেখে গত ১২মে দুবাই থেকে কোকাকোলার আয়োজনে বিশ্বকাপ ট্রফির বিশ্ব ভ্রমণের শুরু। ৫৬টি দেশ ঘোরার পথে ফিফা বিশ্বকাপের অন্যতম পৃষ্ঠপোষক কোকাকোলার উদ্যোগে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহায়তায় আজ বাংলাদেশে এসেছে ট্রফিটি।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি