1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৫ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু কাপ একক ক্যারম টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন

Reporter Name
  • Update Time : শনিবার, ২০ মার্চ, ২০২১

নূরুদ্দীন রাসেল::সাউন্টটেক ক্যারম ক্লাব ইউ.কে ও লন্ডন বাংলা ক্যারম এসোসিয়েশন এর উদ্যোগে ও এম.এ খাঁন ফাউন্ডেশন এর আয়োজনে সিলেট নগরীর শাহজালাল উপশহরস্হ এম.এ খাঁন ফাউন্ডেশনের প্রধান কার্যালয় খাঁন প্যানেসে ২০ মার্চ শনিবার বিকেলে “বঙ্গবন্ধু কাপ একক ক্যারম টুর্নামেন্ট” এর শুভ উদ্বোধন অনুস্টান সম্পন্ন হয়েছে।

এম.এ খাঁন ফাউন্ডেশনের চেয়ারম্যান মো.আব্দুর রহমান খাঁন সুজা’র সভাপতিত্বে ও শাহজালাল উপশহর যুব কল্যাণ পরিষদের সভাপতি রেজওয়ান আহমদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিলেট জেলা আওয়ামিলীগ এর নির্বাহী সদস্য আব্দুল বারী,সাবেক ছাত্রলীগ নেতা মো.কামাল উদ্দিন,সমাজসেবী ও ক্রীড়াবিদ মাহতাব আহমেদ রাসেল,সমাজসেবী ফারহান মাহতাব নাহি,সমাজসেবী মোস্তাফিজুর রহমান বাবুল প্রমুখ।

অনুস্টানে লন্ডনের চারজন বিশিষ্ট ক্যারম খেলোয়াড় নজির আহমদ,এ আর খাঁন সুজা,আব্দুল হক ও সুজন উপস্থিত ছিলেন।

ক্যারম খেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুস্টান মার্চ মাসের কোনও একদিন অনুস্টিত হইবে।অনুস্টানের দিন তারিখ বিভিন্ন প্রচার মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

বক্তব্যে বক্তারা বলেন,খেলাধুলা প্রাণের খোরাক।বিনোদন ছাড়া চলা যায়না।সুস্থ বিনোদন এবং খেলাধুলা পরিচালনার মাধ্যমে সমাজে সুস্থ ব্যায়াম ঘটিত হয়,যা শরীর ও মনের সঞ্চালনের জন্য সহায়ক হয়।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি