1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৯ অপরাহ্ন

বঙ্গবন্ধু টি-টোয়েন্টির এলিমিনেটর ও কোয়ালিফায়ার লাইনআপ

Reporter Name
  • Update Time : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

স্পেশাল করেসপন্ডেন্ট

লিগ পর্বের খেলা শেষ। বঙ্গবন্ধু টি টোয়েন্টি কাপে শেষ চারে উঠার লড়াইয়ে টুর্নামেন্টে অংশ নেয়া ৫ দল থেকে ইতামধ্যেই নিজেদের বিদায় ঘণ্টা বাজিয়ে দিয়েছে মিনিস্টার গ্রুপ রাজশাহী। আর লিগ পর্বে নিজেদের শৌর্য বীর্য্যের পরিচয় দিয়ে টিকে আছে চারটি দল-গাজী গ্রুপ চট্টগ্রাম, জেমকন খুলনা, বেক্সিমকো ঢাকা ও ভাগ্যের জোরে ফরচুন বরিশাল। বিজ্ঞাপন

বলে রাখা ভালো ৮ ম্যাচে ৭ জয় ১ হারে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে গাজী গ্রুপ চট্টগ্রাম। সমান সংখ্যাক ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে নেট রান রেটে এগিয়ে থেকে দুইয়ে জেমকন খুলনা। সমান সংখ্যক ম্যাচে সমান সংখ্যক জয়ে ৮ পয়েন্ট নিয়েও নেট রান রেটে পিছিয়ে থেকে তিনে বেক্সিমকো ঢাকা। আর ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের চারে ফরচুন বরিশাল।

এই চার দলের সমন্বয়েই সোমবার (১৪ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে উত্তেজনা ছড়ানো প্লে অফ রাউন্ড। উত্তেজনায় ঠাসা প্লে অফ রাউন্ডটি সাজানো হয়েছে এলিমিনেটর ও কোয়ালিফায়ারের সংমিশ্রনে। যেখানে এলিমিনেটর ম্যাচ একটি ও দুটি কোয়ালিফায়ার। বিজ্ঞাপন

‍সোমবার এলিমিনেটরের লড়াইয়ে দুপুর সাড়ে ১২টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের তিন নাম্বার দল বেক্সিমেকো ঢাকা ও চার নম্বর ফরচুন বরিশাল। দিনের দ্বিতীয় ম্যাচে ও প্রথম কোয়ালিফায়ারে বিকেল সাড়ে ৫টায় গাজী গ্রুপ চট্টগ্রামের মোকাবেলা করবে জেমকন খুলনা।

এলিমিনেটরের লড়াইয়ে যে দল জিতবে তারা মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দ্বিতীয় কোয়ালিফায়ারের টিকিট পাবে। আর হেরে যাওয়া দলকে বিদায় নিতে হবে।

এদিকে পয়েন্ট টেবিলে ১ নাম্বারে থাকা গাজী গ্রুপ চট্টগ্রাম ও ২ এ থাকা জেমকন খুলনার মধ্যে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের প্রথম কোয়ালিফায়ার রণ। সেই রণে জয়ী দল সরাসরি উঠে যাবে টুর্নামেন্টের ফাইনালে। হেরে যাওয়া দলকে অবশ্য টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হচ্ছে না। ফাইনালে উঠার দ্বিতীয় সুযোগ হিসেবে তারা এলিমিটরের জয়ী দলের সাথে খেলবে দ্বিতীয় কোয়ালিফায়ার। সেখানে যারা জয়ের শেষ হাসি হাসবে তারাই ১৮ ডিসেম্বর প্রথম কোয়ালিফায়ারের জয়ী দলের বিপক্ষে খেলবে বঙ্গবন্ধু টি টোয়েন্টি কাপের শিরোপা নির্ধারণী ম্যাচ।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি