1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  3. nooruddinrasel22@gmail.com : Noor Uddin : Noor Uddin
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন

বাংলাদেশকে বিশ্বকাপ জিতিয়ে তবেই অবসরে যাবেন সাকিব!

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

মাঠের সময়টা ভালো কাটছে না বাংলাদেশ ক্রিকেট দলের। ঘরের মাঠে টেস্ট সিরিজে খর্বশক্তির ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোয়াইটওয়াশ হওয়ার পর নিউজিল্যান্ডে গিয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে স্রেফ উড়ে গেল টাইগাররা। এদিকে, বিশ্বকাপ জয়ের কথা বললেন সাকিব আল হাসান। আগামী ২০২৩ সালের বিশ্বকাপে বাংলাদেশ বিশ্বজয়ী হবে প্রত্যাশা সাকিবের।

মাঠের ক্রিকেটে বাংলাদেশ দলের ভরাডুবির এই সময়ে সাকিব অবশ্য মাঠে নেই। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে চোট পেয়েছিলেন। তারপর ওই সিরিজে আর খেলা হয়নি তার। তারপর সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে নিউজিল্যান্ড সিরিজ থেকে ছুটি নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। খেলবেন না আসন্ন শ্রীলঙ্কা সিরিজেও। আইপিএল খেলতে কদিন আগে ভারতে গেছেন সাকিব।

কদিন ধরে হোম কোয়ারেন্টাইনে আছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার। সেখান থেকেই দেশের একটি ই-কমার্স সাইটের প্রমোশনে লাইভে এসেছিলেন সাকিব। বাংলাদেশের বিশ্বকাপ জয় নিয়ে কথা উঠল সেখানেই।

বাংলাদেশ বিশ্বকাপ জিতবে কবে? সঞ্চালকের এমন প্রশ্নে সাকিবের উত্তর, ‘২০২৩ সালে। কারণ সেটা আমার শেষ বিশ্বকাপ।’ আর যদি না জেতে? সঞ্চালোকের এমন প্রশ্নে ঠোটে হাসি টেনে সাকিব বললেন, ‘যদি (২০২৩ সালে) না জিতি তাহলে ২০২৭ পর্যন্ত খেলব।’ সঞ্চালক কথার পিঠে বলে বসলেন, তার মানে বিশ্বকাপ জিতিয়ে তারপরেই অবসরে যাবেন? সাকিবের উত্তর, ‘ইনশাআল্লাহ।’

লাইভ আলোচনায় ক্রিকেট নিয়ে বিভিন্ন কথা বলেছেন সাকিব। নিজের সেরা ইনিংস হিসেবে বেছে নিয়েছেন ২০১৭ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলা সেই ইনিংসটিকে। সেরা জয় বলেছেন ২০০৭ সালের বিশ্বকাপে ভারতের বিপক্ষে অবিস্মরণীয় সেই জয়কে। সিরিজের সূচিগুলো ঠিক থাকলে আগামী মে মাসে বাংলাদেশের জার্সিতে তাকে দেখা যেতে পারে বলে মন্তব্য করেছেন সাকিব।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি