1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৫ অপরাহ্ন

বাংলাদেশ দলের ওপেনার আসতে পারে নতুন চমক

Reporter Name
  • Update Time : রবিবার, ১ আগস্ট, ২০২১

জিম্বাবুয়ে সফরে বাংলাদেশ দলের ওপেনার ছিলেন সব মিলিয়ে চারজন। তামিম ইকবাল ছিটকে যান ইনজুরির কারণে। আসন্ন অস্ট্রেলিয়া সিরিজে লিটন দাসের খেলা হচ্ছে না পারিবারিক কারণে। বাকি থাকল সৌম্য করকার আর নাঈম শেখ। সৌম্যকে নিয়েও আছে শঙ্কা। শেষপর্যন্ত তাকে পাওয়া না নেলে অজিদের বিপক্ষে ওপেন করবেন কে?

বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো জানালেন, তৈরি আছে বিকল্প। প্রয়োজনে সাকিব আল হাসানকে দিয়ে ইনিংস শুরু করানোর ভাবনা টাইগারদের। বিকল্প ভাবনায় রাখা হয়েছে মোহাম্মদ মিঠুনকেও।

আজ (রবিবার) ভার্চুয়াল প্রেস কনফারেন্সে ডমিঙ্গো বলেন, আমরা এটা (ওপেনার) নিয়ে দীর্ঘ সময় ভেবেছি। সাকিব ওপেনিং স্পটের ভাবনায় আছে। মিঠুন দলে ফিরেছে। জানি সে মিমল অর্ডার ব্যাটসম্যান, কিন্তু এই ফরম্যাটে সে ওপেনারের কাজও করতে পারবে। ওপেনার ইনজুরিতে পড়লে সে দায়িত্ব পালন করতে পারবে। এখন পর্যন্ত কোনো ওপেনার ইনজুরিতে পড়েনি। তবে কিছু হলে আমাদের কভার করার উপায় আছে।

সৌম্য সরকার জিম্বাবুয়ে সিরিজে চোটে পড়েন। গোড়ালির চোটে এই সফরের শেষ ২ টি-টুয়েন্টি খেলতে পারেননি মুস্তাফিজুর রহমান। সাকিব আল হাসানকে ফিট নন। তবে অস্ট্রেলিয়া সিরিজে সবাইকে পাওয়া যাবে বলে জানান ডোমিঙ্গো।

টাইগারদের প্রোটিয়া কোচ জানালেন, দলে বড় কোনো চোটের শঙ্কা নেই। সৌম্য সরকার চোট থেকে ফিরছে যেটা জিম্বাবুয়েতে হয়েছিল। আমি আশাবাদী সে এর মধ্যেই সুস্থ হয়ে উঠবেন।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি