1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৫৩ অপরাহ্ন

বাসায় টিকা গ্রহণের ছবি ফেসবুকে, যুবক আটক

Reporter Name
  • Update Time : সোমবার, ৯ আগস্ট, ২০২১


চট্টগ্রাম : চট্টগ্রামে বাসার ভেতর করোনার টিকা গ্রহণের ছবি ফেসবুকে পোস্ট দিয়ে শেষ পর্যন্ত পুলিশের হাতে আটক হতে হয়েছে এক যুবককে।

গতকাল রোববার (৮ আগস্ট) মধ্যরাতে নগরের খুলশী থানার জাকির হোসেন রোডের বাইলেনের একটি বাসা থেকে টিকাগ্রহণকারী হাসান নামে পোস্টদাতাকে আটক করা হয়।

পুলিশ জানায়, খুলশীর জাকির হোসেন রোডের বাইলেনে পিএডিএল গার্ডেনিয়া ভবনের বাসিন্দা মো. হাসান শনিবার নিজ বাসায় টিকা গ্রহণ করছেন এমন ছবি ফেসবুকে পোস্ট করেন।

ক্যাপশনে হাসান লিখেছেন ‘ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। অশেষ ধন্যবাদ প্রিয় বন্ধু মো. মোবারক আলীকে কোভিড ভ্যাকসিন প্রদানে সহায়তা করার জন্য। আলহামদুল্লিাহ মর্ডানার ১ম ডোজ সম্পন্ন।’

খুলশী থানার ওসি মো. শাহীনুর রহমান বলেন, বিষয়টি গোয়েন্দা সংস্থা, পুলিশ ও স্বাস্থ্য বিভাগের নজরে আসলে রোববার রাতেই জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় হাসানকে। যদিও হাসান নিজেই তার আইডি থেকে সেই পোস্ট সরিয়ে নেন।

জিজ্ঞাসাবাদে হাসান পুলিশকে জানান, মোবারক আলী নামের তার এক ব্যাংকার বন্ধু এ টিকার ব্যবস্থা করে দিয়েছেন। যদিও সরকারি বিধি অনুযায়ী নির্দিষ্ট টিকা কেন্দ্রের বাইরে গিয়ে বাসাবাড়ি কিংবা অন্য কোনো স্থানে টিকা দেওয়া সম্পূর্ণ অবৈধ।

তবে হাসানকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে রাত থেকেই তার ব্যাংকার বন্ধু মোবারক আলী এবং টিকা প্রদানকারীকে খুঁজতে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ।

পুলিশ জানায়, মোবারক আলী স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংকের একজন কর্মকর্তা। মোবারক আলী বিভিন্ন সামাজিক কার্যক্রমে যুক্ত থাকার পাশাপাশি রাজনৈতিক কর্মকাণ্ডে সক্রিয়।

হাসানের দেওয়া পোস্টে ‘আলী সিটিজি’ নামে এক ব্যক্তিকে ট্যাগ করেন। পুলিশের ধারণা, আলী সিটিজি ব্যক্তিই হয়ত সেই মোবারক আলী। যিনি এ ভ্যাকসিনের যোগান দিয়েছেন।

খুলশী থানার ওসি শাহীনুর রহমান বলেন, হাসানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তিনি জিজ্ঞাসাবাদে এক ব্যাংকারের নাম বলেছেন। তাকেও জিজ্ঞাসাবাদ করা হবে। এর সঙ্গে যারাই জড়িত থাকবে তাদের আটক করা হবে। এ বিষয়ে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

Sourse: ekusheypatrika

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি