1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
সোমবার, ২৩ মে ২০২২, ০৬:১৭ অপরাহ্ন

বাস থেকে নারীকে ছুঁড়ে ফেলার ঘটনায় চালক-হেলপার গ্রেফতার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: কেরানীগঞ্জে চলন্ত বাস থেকে বাকপ্রতিবন্ধী এক নারী যাত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার ঘটনায় ‘এন মল্লিক’ পরিবহনের বাসের চালক ও হেলপারকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। সেই সঙ্গে বাসটিও জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (৯ মার্চ) সকালে র‍্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক (এএসপি) ইমরান হোসেন তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি জানান, দক্ষিণ কেরানীগঞ্জ কুচিয়ামারা ব্রিজ এলাকা থেকে সকালে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বাসচালক মো. সবুজ (২৫) ও হেলপার নাহিদ (১৯)। এ বিষয়ে বিকেলে র‍্যাব সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে র‍্যাব।

রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, এদিন সকাল আনুমানিক সাড়ে আটটার দিকে এন মল্লিক নামের একটি বাস থেকে ছুঁড়ে ফেলা হয় বোরকা পরা বাকপ্রতিবন্ধী ওই নারীকে। মাটিতে পড়ে তিনি অস্ফুট স্বরে গোঙাচ্ছিলেন তিনি। পরে স্থানীয়রা গিয়ে ওই প্রতিবন্ধী নারীকে মাটি থেকে তোলেন।

ভিডিওতে দেখা যায়, ওই এন মল্লিক পরিবহনের ওই বাসের নম্বর ঢাকা মেট্রো ব-১৩-১৫২১। এন মল্লিক বাসটি ঢাকা-নবাবগঞ্জ রুটে চলাচল করে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি