1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:৩৩ অপরাহ্ন

বিএনপিতে বিচ্ছেদের সুর, দল ছাড়ছেন নেতারা

Reporter Name
  • Update Time : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

বিএনপির ঘরে এবং জোটে বিভক্ত দেখা দিয়েছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দলটিতে এখন বিচ্ছেদের সুর বাজছে, নেতারা দল ছাড়ছেন।
সোমবার দুপুরে রাজধানীর মোহাম্মদপুরে ইউনিট আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির নিজের ঘরেই এখন বিচ্ছেদের সানাই বাজছে। একে একে নেতারা দল ছেড়ে চলে যাচ্ছেন। বিএনপি’র ২০ দলীয় জোটেও ভাঙনের বিষাদ সুর।

বিএনপির আন্দোলনের ডাকের সমালোচনা করে তিনি বলেন, আজকে বিএনপি আন্দোলনের ডাক দিচ্ছে। মির্জা ফখরুল প্রতিদিন ঘুম থেকে উঠেই আন্দোলনের ডাক দেন। তারা আমাদের চেয়ে ৬ ঘণ্টা পিছিয়ে আছে। কারণ আমাদের নেত্রী ভোর ৫টায় ঘুম থেকে উঠে। আর বিএনপির কাউকে দুপুর ১২টার আগে খুঁজে পাওয়া যায় না। তাদের বিবৃতি আসে গভীর রাতে। অন্ধকারে কাজ করতে এদের ভালো লাগে। কাজেই বিএনপি যতোই সমালোচনা করুক, আমরা কাজ করে যাবো।

ওবায়দুল কাদের আরও বলেন, আজকে যারা সমালোচনা করছে আমরা তাদের অন্ধ সমালোচনা ও অপপ্রচারের জবাব দেবো আমাদের উন্নয়ন অর্জন দিয়ে। তোমরা সমালোচনা করো, আমরা কাজ দিয়ে জবাব দেব। আমরা মানুষের সঙ্গে ভালো আচরণ করে উপযুক্ত জবাব দেবো। মানুষকে খুশি করে আমরা জবাব দেব।

তিনি আরও জানান, আগামী বছর আওয়ামী লীগ সরকারের নেয়া উন্নয়ন প্রকল্প পদ্মাসেতু, বঙ্গবন্ধু টানেল, মেট্রোরেল, বাস র্যা পিট ট্রানজিটের মতো মেগা প্রকল্প যখন একে একে উদ্বোধন হবে, তখন জনগণই বিএনপির সমালোচনার মুখ বন্ধ করে দেবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সহ-সভাপতি সাদেক খান প্রমুখ উপস্থিত ছিলেন।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি